Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রীদেবীর শেষ সিনেমা নিয়ে আবেগী বনি কাপুর


১১ মে ২০১৯ ১৫:১৫

বনি কাপুর ও শ্রীদেবী। ছবি: ইন্টারনেট

ফেব্রুয়ারি ২০১৮, বলিউডপাড়ার মানুষের জন্য কষ্টের একটি মাস। বিশেষ করে বলিউড নির্মাতা বনি কাপুরের জন্য। কারণ, ওই মাসেরই ২৪ তারিখ হঠাৎই মারা যান তার স্ত্রী ও বলিউড অভিনেত্রী শ্রীদেবী। সেসময় তার মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে এসেছিল। যে যার অবস্থান থেকে শ্রদ্ধাভরে স্মরণ করেছিলেন তাকে।

মৃত্যুর এক বছর আগে ২০১৭ সালের জুলাইতে শ্রীদেবী অভিনীত শেষ বলিউড ছবি ছিল ‘মম’। ছবিটি সেসময় বক্স অফিসে দারুণ সফলতা পেয়েছিল। আয় করেছিল ৭৭০ কোটি রুপি।

শ্রীদেবীর সেই ব্যবসা সফল এই ছবিটি এবার মুক্তি পেলো চীনে। শুক্রবার (১০ মে) ছবিটি মুক্তি পায়। মূলত, চীনে বলিউডি ছবির বিশাল বাজারের কথা বিবেচনা করেই ছবিটি সেখানে মুক্তি দেয়া হয়েছে। এর আগে যে কটি ছবি চীনে মুক্তি পেয়েছিল সবগুলোই সাড়া ফেলেছে।

এদিকে চীনে শ্রীদেবীর ছবি মুক্তি পাওয়ার খবর শুনে আবেগাপ্লুত হয়ে পড়েছেন স্বামী বনি কাপুর। সেই আবেগ প্রকাশ পেলো তার একটি টুইটার পোস্টে। যেখানে তিনি লিখেছেন, আজ (শুক্রবার) চীনে ‘মম’ মুক্তি পেয়েছে। এটা আমার জন্য আবেগমিশ্রিত একটি দিন। আমি বিশ্বাস করি ছবিটির সঙ্গে চীনের মানুষের আবেগের একটি মেলবন্ধন তৈরি হবে।

‘মম’ ছবিটি সন্তানের প্রতি অবিচারের বিরুদ্ধে এক মায়ের লড়াইয়ের কাহিনী। মায়ের ভূমিকায় শ্রীদেবীর দুর্দান্ত অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। ছবিটি পরিচালনা করেন রবি উদায়ওয়ার।

সারাবাংলা/আরএসও/পিএম

চীন বনি কাপুর মম শ্রীদেবী


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর