Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এ টি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি


১২ মে ২০১৯ ১৩:০৮

ভালো আছেন দেশের গুণী অভিনেতা এটিএম শামসুজ্জামান। গতকাল (১১ মে) তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে। এখন তিনি রয়েছেন আইসিইউতে। সারাবাংলাকে এ টি এম শামসুজ্জামানের শারীরিক উন্নতির খবর নিশ্চিত করেছেন অভিনেতার মেয়ে কোয়েল।

তিনি সারাবাংলাকে বলেন, ‘বাবা এখন আগের চেয়ে বেশ ভালো আছেন। ধীরে ধরে সুস্থ হয়ে উঠছেন। ডা. সামন্ত লাল স্যার নিয়মিত তার খোঁজ-খবর রাখছেন।’

বেশ কয়েকদিন ধরে পুরনো ঢাকার আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন এটিএম শামসুজ্জামান। ৩০ এপ্রিল বিকেল তিনটার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। ৩ মে দুপুরে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলে সেসময় তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়েছিল।  কিন্তু দুদিন পর অবস্থার অবনতি হলে আবারও ৬ মে তাকে আবারও লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর থেটানা পাঁচদিন লাইফ সাপোর্টে ছিলেন দেশের খ্যাতিমান এই অভিনেতা।

১০ মে রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন এ টি এম শামসুজ্জামানকে দেখতে যান জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তাদের সঙ্গে আরও ছিলেন সংগীতশিল্পী রফিকুল আলম।

গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাত সাড়ে নয়টায় পেট ফাঁপা, বার বার বমি ও কোষ্ঠকাঠিন্যজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন এটিএম শামসুজ্জামান।

এদিকে গতকাল রাতেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ টি এম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়ানো হয়। অনেকেই এতে বিভ্রান্ত হন। অন্যদিকে বারবার এই অভিনেতার মৃত্যুর গুজব ছড়ানোর কারণে তার পরিবারের সদস্যরা হতাশ, ক্ষুব্ধ এবং বিরক্ত। নিশ্চিত না হয়ে এ ধরণের অপপ্রচার চালানো থেকে বিরত থাকার আহ্বান করেছেন তারা। এ টি এম শামসুজ্জামানের ছোট ভাই সালেহ জামান নাসিম বলেছেন, আশাকরি মানুষ আমাদের বর্তমান মানসিক অবস্থা বুঝবে।

সারাবাংলা/পিএ/পিএম

এটিএম শামসুজ্জামান সুস্থ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর