Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই মেয়েকে সঙ্গে নিয়ে ২০ বছর পর পরিচালনায় মহেশ ভাট


২০ মে ২০১৯ ১১:৩৫

আলিয়া ভাটের ক্যারিয়ারের বয়স খুব বেশি না হলেও একদম কমও না। এরমধ্যে অভিনয় করেছেন উল্লেখযোগ্য অনেক ছবিতে। জাতীয় পুরস্কার ছাড়া অন্যান্য প্রায় সব বড় পুরস্কারও উঠেছে ঝুলিতে।

অন্যদিকে আলিয়ার বাবা মহেশ ভাটকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। মহেশ ভাট বলিউডের প্রভাবশালী পরিচালকদের একজন। কিন্তু এতদিন বাবার ছবিতেই কাজ করা হয়নি আলিয়ার। করবেনই বা কিভাবে? ২০ বছর ধরে নতুন ছবি বানাচ্ছেন না মহেশ ভাট। এ নিয়ে আলিয়ার বেশ দুঃখ।

বিজ্ঞাপন

অবশেষে আলিয়ার সেই দুঃখ কেটেছে। প্রথমবারের মতো বাবার ছবিতে অভিনয় করছেন আলিয়া। ছবির নাম ‘সড়ক-টু’। দুদিন হলো ছবির শুটিং শুরু হয়েছে। স্বভাবতই আলিয়া বেশ উচ্ছ্বসিত। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেছেন আলিয়া। এই ছবির মাধ্যমেই দীর্ঘ ২০ বছর পর আবারও পরিচালনায় ফিরলেন মহেশ ভাট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া পোস্টে আবেগপ্রবণ আলিয়া লিখেছেন, ‘সড়ক-টু ছবির প্রথম দিন আজ। এই ছবিতে বাবাই আমার পরিচালক। যদিও প্রথম দিন আমার শুটিং ছিলনা। তবে কয়েকদিনের মধ্যেই আমি শুটিং শুরু করব। আমি এক্সসাইটেড। একদম নতুন একটা জার্নি…’।

সড়ক-টু ছবিতে আলিয়া ছাড়াও অভিনয় করছেন মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট। পূজা ভাটও দীর্ঘদিন পরে অভিনয়ে ফিরলেন। এছাড়া ছবিটিতে আছেন সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর ও গুলশান গ্রোভারের মতো তারকারা।

 ২০২০ সালের ২৫মার্চ ছবিটির সম্ভাব্য মুক্তির তারিখ।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  খালিদ হোসেনের শারীরিক অবস্থার উন্নতি নেই


আলিয়া ভাট পূজা ভাট মহেশ ভাট সঞ্জয় দত্ত সড়ক-টু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর