Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালমান খানের কথা রাখলেন রোহিত শেঠী


১২ জুন ২০১৯ ১৬:০৭

ঈদ উল ফিতর মানেই সালমান খানের ছবি। আর তাই সারা বছর ভাইজান ভক্তরা মুখিয়ে থাকেন ঈদের জন্য। প্রতি বছর সালমান খান ঈদে ব্লকবস্টার হিট ছবি উপহার দেন। চলতি বছর ঈদেও তিনি ভক্তদের উপহার দিয়েছেন ‘ভারত’ ছবি। ক্যাটরিনার সাথে জুটি বেঁধে অভিনয় করা ছবিটি এরইমধ্যে পেরিয়ে গেছে শত কোটির ঘর।

সালমান খান এখন প্রস্তুতি নিচ্ছেন পরবর্তী ঈদের জন্য। আগামী ২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি পাবে সালমান খানের নতুন ছবি ‘ইনশাআল্লাহ’। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ছবিটিতে সালমানের সাথে জুটি বাঁধবেন আলিয়া ভাট।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  পরিচালকের পেছনে লেগে সিনেমা ধ্বংস করা ঠিক না: মালেক আফসারী


এদিকে বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ ছবিটিও ওই একই সময়ে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছিলেন ছবির পরিচালক ও প্রযোজক রোহিত শেঠী। কিন্তু ঈদ মানে তো সালমান খানের ছবি। তাই রোহিত শেঠী সালমান খানের সাথে আলোচনা করে ছবি মুক্তির তারিখ এগিয়ে আনেন। পরিবর্তিত তারিখ অনুযায়ি ২০২০ সালের মার্চের ২৭ তারিখ মুক্তি দেয়া হবে ‘সূর্যবংশী’।

ছবি মুক্তি এগিয়ে আনার জন্য সালমান খান এক টুইটবার্তায় রোহিম শেঠীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার সাথে একটি দ্বৈত ছবি প্রকাশ করে লেখেন, আমি তাকে সবসময় আমার ছোট ভাই হিসেবে দেখে এসেছি এবং সে সেটা প্রমাণ করে দিলো।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  নিজেদের তৃতীয় ছবির দ্বিতীয় লটের কাজে ব্যস্ত সিয়াম-পূজা


রোহিত শেঠী সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর