Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবাকে শ্রদ্ধা জানাতে ভোলেনি বলিউড তারকারা


১৬ জুন ২০১৯ ১৫:৫৬

প্রতি বছর জুন মাসের তৃতীয় রোববার বিশ্বব্যাপী পালিত হয় বাবা দিবস। দিনটিতে সন্তানরা যার যার বাবার প্রতি বিশেষ ভালোবাসার কথা প্রকাশ করেন, যা সারাবছর বলার সুযোগ হয়ে ওঠে না। সাধারণ মানুষ থেকে শুরু করে অনেক জনপ্রিয় তারকারাও এই দিনে বাবাদের শুভেচ্ছা জানিয়ে থাকেন।

এবছর বাবা দিবসে বলিউড তারকারা তাদের বাবাকে নিয়ে মনের অনুভূতির কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। প্রকাশ করেছেন বাবার সঙ্গে নিজেদের ছবি। লিখেছেন আবেগঘন কথা।

বিজ্ঞাপন

বলিউড বাদশা শাহরুখ খান ছেলে আরিয়ানের সাথে ভারতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে ছবি প্রকাশ করেছেন। আর ছবির ক্যাপশনে লিখেছেন, বাবা দিবসের শক্তিতে আজকে আমরা ম্যাচের জন্য প্রস্তুত।

এরকম ছবি আর ক্যপশান দেওয়ার কারণও আছে বটে। বাবা দিবসের দিনেই বিশ্বকাপ ক্রিকেটে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বি ভারত ও পাকিস্তান।

অন্যদিকে বলিউড ভাইজান সালমান খানও বাবাকে শুভেচ্ছা জানাতে ভুলে যাননি। বাবার সাথে তোলা তিন ভাইয়ের ছবি প্রকাশ করে একটি বাক্যে লিখেছেন, শুভ বাবা দিবস।

বাবা অনিল কাপুরের সাথে ছোটবেলার ছবি প্রকাশ করে সোনম কাপুর লিখেছেন, একদিনে বোঝানে সম্ভব নয় তুমি আমার কাছে কি! বাবা, তুমি আমার কাছে সবসময়ের জন্য সুপারহিরো। তোমাকে অনেক ভালোবাসি।

বলিউডের আরেক তারকা সারা আলী খানও ইন্সটাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন বাবাকে। ছোটবেলায় বাবার দেয়া চুমুর ছবি প্রকাশ করে তিনি লেখেন, ধন্যবাদ বাবা, আমার সাথে সবসময় থাকার জন্য। পড়াশোন করানোর জন্য। স্পাগেটি খাওয়ানো শেখানোর জন্য। সবসময় ধৈর্যশীল, সদয় আর সহানুভূতিশীলতা শেখানোর জন্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

বলিউড বাবা দিবস শ্রদ্ধা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর