Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোশন পরিবারের চাঞ্চল্যকর তথ্য ফাঁস


১৯ জুন ২০১৯ ১৪:৫৭

বলিউডের জনপ্রিয় নায়ক হৃতিক রোশন। তার বাবা রাকেশ রোশন চলচ্চিত্র পরিচালক। বিভিন্ন কারণেই হৃতিক রোশন তো বটেই রোশন পরিবার এসেছেন আলোচনায়। কখনো সেই আলোচনা হয়েছে সিনেমা সংশ্লিষ্ট, কখনো বা পরিবার ও ব্যক্তিগত সম্পর্কের কারণে।

আবারো আলোচনায় রোশন পরিবার। তবে সিনেমা নিয়ে নয়, পারিবারিক কারণে। হৃতিক রোশনের বোন সুনেয়না রোশনের সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা চলে এসেছে সবার সামনে। আর সে থেকেই শুরু হয়েছে আলোচনা-সমালোচনার ঝর।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  সাবেকের ভূমিকায় বর্তমান


মুসলমান ছেলের সঙ্গে প্রেম করায় সুনেয়না রোশন তার পরিবার দ্বারা শারীরিকভাবে নির্যাতিত হয়ওয়ার ঘটনা ফাঁস করে দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানৌতের বোন রাঙ্গেলি চান্ডাল। টুইটার বার্তায় এ খবর সবাইকে জানিয়েছেন তিনি।

রাঙ্গোলি তার টুইটার বার্তায় লিখেছেন- সুনেয়না কঙ্গনার কাছে সাহায্যের আবেদন করেছিল। সুনেয়না ফোনে কঙ্গনার সঙ্গে কথা বলার সময় কাঁদতো।’

সে আরও লিখেছে- দিল্লির এক মুসলমান ছেলের সঙ্গে ভালোবাসার সম্পর্ক হয় সুনেয়নার। একথা জানার পর তার বাবা রাকেশ রোশন, ভাই হৃতিক রোশনসহ সবাই তার বিরুদ্ধচারণ করেছে। সুনেয়নার গায়ে হাত তুলেছে তার বাবা। এমন অবস্থায় কঙ্গনা জানে না সুনেয়নাকে কীভাবে সাহায্য করবে। তাই আমি সবার সঙ্গে ঘটনানাট শেয়ার করলাম। সে অন্য কেউ তাকে সাহায্য করতে পারে।

এ ঘটনা জানার পর সবখানেই আলোচনা হচ্ছে। তবে রোশন পরিবার এখনো এ বিষটি নিয়ে কোনো মন্তব্য করেনি।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   ঢাকায় একসঙ্গে হলিউডের তিন ছবি

.   দুই ছবি পেলো সেন্সর ছাড়পত্র

.   শাকিব-অপু জুটির ছবি এখন শাকিব-বুবলী’র হাতে

.   সাত দেশের অংশগ্রহণে ‘বাংলাদেশ আন্তর্জাতিক নাট্যোৎসব’


আরও দেখুন ঃ  আমার জন্মই হয়েছে সঙ্গীতের জন্য: বাপ্পা মজুমদার [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

কঙ্গনা রনৌত বলিউড রাঙ্গোলি চান্ডাল সিনেমা সুনেয়না রোশন হৃতিক রোশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর