Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাকিব খান প্রযোজিত চার ছবির নাম ঘোষণা


২৩ জুন ২০১৯ ১৫:১১

শাকিব খান। ছবি: আশীষ সেনগুপ্ত

শাকিব খান কথা দিয়েছিলেন, নিয়মিত ছবি প্রযোজনা করবেন। তিনি সেই কথা রাখলেন। একসাথে চারটি ছবি প্রযোজনায় নামছেন ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়ক। ছবিগুলো নির্মিত হবে তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানার থেকে।

সিনেমা চারটি হলো বীর, ফাইটার, পাসওয়ার্ড টু ও প্রিয়তমা। ছবিগুলো পরিচালনা করবেন যথাক্রমে কাজী হায়াৎ, বদিউল আলম খোকন, মালেক আফসারি ও হিমেল আশরাফ।

রোববার (২৩ জুন) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)- এর জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে অনুষ্ঠিত হয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। এতে হিমেল আশরাফ ছাড়া বাকি তিন পরিচালক উপস্থিত ছিলেন।

এ সময় শাকিব খান বলেন, ‘সিনেমার সুসময়ে এসে দুঃসময়ে চলে যাব তা তো হয় না। আমি সিনেমার এই খারাপ সময়ে পাশে থাকতে চাই। আমি দেশের সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা পাল্টে দিতে চাই। যেনো বিদেশে গিয়ে আমার দেশের সিনেমা নিয়ে গর্ব করতে পারি।’


আরও পড়ুন :  ‘অলাতচক্র’ দিয়ে দেশের ছবিতে ফিরলেন জয়া


 

তিনি আরও বলেন, ‘আমি পারতাম, এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ঘরোয়াভাবে করতে। কিন্তু করিনি। কারণ আমি চাই, আমার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান দেখে আরও অনেকে অনুপ্রাণিত হোক। সিনেমা নির্মাণে আসুক।

শাকিব খান জানান, তিনি এখন মনের মতো মানুষ পাইলাম না ছবির কাজে ব্যস্ত। এরপর তিনি শুরু করবেন ‘বীর’ ছবির কাজ। তারপর পর্যাক্রমে অন্য ছবির কাজ শুরু হবে। প্রতিটি ছবি অত্যন্ত যত্ন নিয়ে এবং আন্তর্জিতক মানের ছবি হবে বলে মন্তব্য করেন শাকিব খান।

এর আগে শাকিব খান হিরো দ্য সুপারস্টার ও পাসওয়ার্ড ছবি প্রযোজনা করেছেন। প্রথম ছবির পরিচালক ছিলেন বদিউল আলম খোকন আর দ্বিতীয় ছবির পরিচালক ছিলেন মালেক আফসারী। ছবি দুটি ব্যবসা সফল হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :  হাতে মেহেদি, সিঁথিতে সিঁদুর নিয়ে ফিরলেন নুসরাত


টপ নিউজ প্রযোজনা শাকিব খান শাকিব খান ফিল্মস

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর