Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন মিশন নিয়ে ঢাকায় আসছে ‘স্পাইডারম্যান’


৩ জুলাই ২০১৯ ১৬:০৪

বিশ্বজুড়ে হলিউড সিনেমার দর্শকদের অন্যতম প্রিয় নাম ‘স্পাইডারম্যান’। দুই বছর আগে মুক্তি পাওয়া সিরিজের সবশেষ ছবি ‘স্পাইডারম্যান: হোমকামিং’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল। এরপর থেকেই দর্শকদের অপেক্ষার পালা শুরু হয় নতুন সিনেমার। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে ২ জুলাই যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’। আর বাংলাদেশের দর্শকদের অপেক্ষা শেষ হবে ৫ জুলাই। এ দিন ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি।

জন ওয়াটসের পরিচালানায় এ ছবিতে স্পাইডারম্যান চরিত্রে অভিনয় করেছেন টম হল্যান্ড। এটি হবে স্পাইডারম্যান চরিত্রে হল্যান্ডের দ্বিতীয় সিনেমা। স্পাইডারম্যান ছাড়াও আরেক জনপ্রিয় সুপারহিরো ঘরানার চলচ্চিত্র ‘অ্যাভেঞ্জার্স’-এর কয়েকটি সিনেমায় বিশেষ দৃশ্যে দেখা গেছে হল্যান্ডকে।


আরও পড়ুন :  গল্পটা গল্পকারের


এবার নতুন এক শত্রুর মোকাবিলা করতে দেখা যাবে স্পাইডিকে। স্কুলের এক শিক্ষা সফরে ইউরোপ ভ্রমণে যায় স্পাইডারম্যান ও তার বন্ধুরা। ইউরোপ ভ্রমণে গিয়ে নিজের মতো করে সময় কাটানোর পাশাপাশি বান্ধবি এমজেকে ভালোবাসার কথা জানানোর পরিকল্পনা করেন পিটার। এমজে চরিত্রে অভিনয় করেছেন গায়িকা ও অভিনেত্রী জেনডায়া।

সিনেমায় দেখা যাবে, স্পাইডারম্যানের পোশাকে দেখা দিতে চাইছেন না পিটার। সুপারহিরোর ভূমিকা থেকে একটু বিরতি নিতে চান তিনি। কিন্তু যেখানেই যাচ্ছেন বিপদ পিছু নিচ্ছে তার। বেশ নাজুক পরিস্থিতিতে ফেলা হয় স্পাইডারম্যানকে।

মার্ভেলের ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে স্পাইডারম্যানের নতুন সিনেমাটি। ভুয়া সংবাদ ও সংবাদকে বিকৃতভাবে উপস্থাপন করার বিষয়গুলোও উঠে আসবে এ সিনেমায়। সিনেমার নতুন একটি চরিত্র কুয়েন্টিন বেকের ভূমিকায় অভিনয় করছেন জ্যাক গাইলেনহাল। এ সিনেমায় থাকছে নতুন চমকও। স্পাইডারম্যানের আগে থেকে বিপদ টের পাওয়ার অনুভূতি ‘স্পাইডি সেন্স’-এর নাম বদলে যাবে এ সিনেমায়।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :  খুনি কে?


স্পাইডারম্যান স্পাইডারম্যান: ফার ফ্রম হোম


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর