Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আলিয়ার সঙ্গে প্রেম করছেন রণবীর!


৩ ফেব্রুয়ারি ২০১৮ ১৮:৩৮

এন্টারটেইনমেন্ট ডেস্ক:

রণবীরকে বলা হয় বলিউডের ‘মোস্ট ডেঞ্জারাস’ প্লেবয়। যেকোন মেয়েকে প্রেমের ফাঁদে ফেলার ক্ষমতা রাখেন ‘সাওয়ারিয়া’ খ্যাত এই অভিনেতা। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, মাহিরা খানের মতো প্রথম সারির অভিনেত্রীরাও একময় ছিলেন রণবীরের পার্টি গার্ল। সেই তালিকায় এবার যুক্ত হলো আলিয়া ভাটের নাম!

অবশ্য ‘প্লেগার্ল’ তকমা রয়েছে আলিয়া ভাটেরও! শুরুর দিকে পর্দায় নিয়মিত চুম্বনদৃশ্যে অভিনয় করেছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, পর্দার বাইরেও ছেলেবন্ধু পরিবর্তন করা তার আরেকটি প্রিয় কাজ। ফলে ছোট্ট ক্যারিয়ারে তার ছেলেবন্ধুর তালিকায় যুক্ত হয়েছে সিদ্ধার্ধ, বরুণদের মতো অনেক উঠতি নায়কের নাম।

গুঞ্জন শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়ার মধ্যে নাকি গভীর প্রেম চলছে। আর সেই প্রেম এতটাই জোরালো যে তা নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়েছে বি-টাউনে। গত বুধবার রাত ১১টা নাগাদ আলিয়াকে বাড়িতে ছাড়তে যান রণবীর। ফের পরদিন সকালেই শুটিংয়ে যাওয়ার জন্য নায়িকাকে বাড়ি থেকে আনতে যান তিনি। এ সব দেখেই সমালোচকরা এই নতুন সম্পর্ক নিয়ে নানা কান কথা ছড়াতে শুরু করেছে।

এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করছেন রণবীর এবং আলিয়া। খবর অনুযায়ী, সেই ছবির শুটিংয়ে গিয়েই নাকি একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছেন রণবীর এবং আলিয়া। সেই সম্পর্ক বন্ধুত্ব বা কলিগের তুলনায় কিছুটা বেশি। তবে সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি আলিয়া বা রণবীর কেউই।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর