Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কি থাকছে আলিয়ার ইউটিউব চ্যানেলে?


৬ জুলাই ২০১৯ ১৭:২১

সম্প্রতি বলিউড অভনেত্রী আলিয়া ভাট ইউটিউবার হিসেবে আত্মপ্রকাশ করেছেন। আনুষ্ঠানিকভাবে তিনি তার ঘোষণাও দিয়েছেন। জানিয়েছিলেন, অভিনয়ের পাশাপাশি ইউটউবার হিসেবে নিজেকে সমৃদ্ধ করতে চান তিনি। সিনেমার বাইরে বিভিন্ন বিষয় নিয়ে ভিডিও প্রকাশ করবেন আলিয়া।

তবে আলিয়া ভাট তার ইউটিউবে কি ধরনের ভিডিও প্রকাশ করবেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি সে সময়। তবে হালকা যা আভাস পাওয়া গিয়েছিল তাতে ধরে নেওয়া হয়েছিল আলিয়া তার ইউটিউব চ্যানেলকে ফ্যাশন বিষয়ক নানা ভিডিও দিয়ে সাজাবেন। কিন্তু বলিউড হাঙ্গামা যে নতুন নতুন খবর দিচ্ছে তাতে আগের ধারণা পাল্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে।


আরও পড়ুন :  নকলের প্রমাণ মিললেও সতর্কে সমাধান


ভারতের জনপ্রিয় এই পোর্টালের সাথে আলিয়া ভাট তার ইউটিউব চ্যানেল নিয়ে কথা বলেছেন। আলিয়ার ভাষায়- ‘ইউটিউব আমার কাছে সম্পূর্ণ নতুন এক জগত। এখানে আমার ব্যক্তিগত নানা বিষয়ের ভিডিও প্রকাশ করা হবে। আমি গান গাইতে খুব পছন্দ করি। আমার গানও থাকবে। কারণ গান আমার কাছে খুব গুরুত্বপূর্ণ।’

আলিয়া আরও বলেন, ‘আমি শিগগিরিই গান গাইব। কিন্তু কি গান সেটা এখনই প্রকাশ করতে চাই না। আমি গান নিয়ে কাজ করছি। সেই গান আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। আমি আশা করছি ভালো কিছু হবে।’

আলিয়া ভাট এখন ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির কাজে ব্যস্ত। এই ছবিতে তিনি প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন। এছাড়া শিগগিরই আলিয়া সঞ্জয় লীলা বানশালীর ‘ইনশাআল্লাহ’ ছবির কাজ শুরু করবেন। এই ছবিতে তিনি প্রথমবারের মতো জুটি বাঁধছেন বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ডালাসে বসছে বাংলা চলচ্চিত্র উৎসবের চতুর্থ আসর

.   কপিল বেশে রণবীরের জন্মদিন উপহার

.   এক রিয়েলিটি শো থেকেই ২০০ কোটি পারিশ্রমিক!

.   ব্যতিক্রমি মানুষদের পাপেট শো আজ


আলিয়া ভাট ইউটিউব গান


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর