Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্ষেপেছেন দীপিকা ভক্তরা


২২ জুলাই ২০১৯ ১১:০৫

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন বর্তমান সেময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী। তবে দীপিকা তার ভূমিকা শুধু জনপ্রিয়তার মাঝে সীমাবদ্ধ রাখেননি। নানারকম সামাজিক সচেতনতামূলক কাজেও জড়িয়েছেন নিজেকে।  মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন তিনি। এছাড়া সামাজিক সচেতনতামূলক ছবিতেও কাজ করতে দেখা যায় তাকে। যেমন সাম্প্রতিক সময়েই তিনি কাজ করছেন একজন এসিডদগ্ধ নারীর চরিত্রে।

শোনা যাচ্ছে পরিচালক লব রঞ্জনের নতুন ছবিতে কাজ করবেন দীপিকা। এতেই বেঁধেছে গোল। চটেছেন দীপিকার ভক্ত-অনুরাগীরা। তারা চান না এমন একজন পরিচালকের ছবিতে কাজ করুন দীপিকা। তাই টুইটারে #নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তার ভক্তরা।

বিজ্ঞাপন

কিন্তু কি করেছেন লব রঞ্জন? যে কারণে দীপিকা ভক্তরা এতোটা চটে আছেন? শোনা গেছে, এই পরিচালকের নাম #মিটুতে জড়িয়েছিল। এ ছাড়া পরিচালকের বাণিজ্যিকভাবে সফল ছবি ‘সোনু কে টিটু কী সুইটি’ কিংবা ‘পেয়ার কা পঞ্চনামা’ নিয়ে এক ধরনের সমালোচনা আছে বাজারে। নারীবিদ্বেষী, মেয়ে‌দের প্রতি অপমানসূচক মন্তব্য, স্থূল ব্যঙ্গে ভরা এই সব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী, যিনি লিঙ্গ সমতার পক্ষে সোচ্চার, তার উচিত হবেনা এমন পরিচালকের ছবিতে কাজ করা।

খবরে প্রকাশ লবের আগামী ছবিতে সাবেক প্রেমিক রণবীর কাপুরের বিপরীতে জুটি বাঁধার কথা দীপিকার। সম্প্রতি পরিচালকের বাড়ি থেকে দুই অভিনেতার বেরোনোর ছবি প্রকাশিত হলে জল্পনা আরও বেড়ে যায়। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় এই বিক্ষোভের সূচনা হয়।

বিদেশি গণমাধ্যম অবলম্বনে
সারাবাংলা/পিএম

#মিটু ছবি দীপিকা পাডুকোন পরিচালক বলিউড রণবীর কাপুর লব রঞ্জন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর