Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়েব ধারাবাহিক প্রযোজনায় আনুশকা শর্মা


২২ জুলাই ২০১৯ ১৪:৩০

গত বছর ডিসেম্বরে ‘জিরো’ মুক্তির পর নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি আনুশকা শর্মা। সিনেমা বাদ দিয়ে তিনি ক্রিকেটার স্বামী বিরাট কোহলির সাথে ঘুরে বেড়িয়েছেন বিদেশে।

সবশেষ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন সময়ে তিনি স্বামীর সাথে ইংল্যান্ডে অবস্থান করেছিলেন। গ্যালারিতে বসে স্বামীর বিশ্বকাপ মিশন দেখেছেন। দিয়েছেন অনুপ্রেরণা। শুধু তাই নয়, খেলার বিরতি দিনে তারা দুজন ঘুরেছেন ইংল্যান্ডের নান্দনিক জায়গাগুলোতে।

আনুশকা জানিয়েছিলেন, বিবাহিত জীবন তিনি ভীষণ রকম উপভোগ করছেন। স্বামীর সাথে সময় কাটানো অন্যরকম ভালোলাগার বিষয়। তাই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন।

অবকাশ যাপন শেষে এবার নতুন কাজের খবর দিলেন আনুশকা শর্মা। ইন্সটাগ্রামের এক পোস্টে আনুশকার জানিয়েছে যে তিনি নেটফ্লিক্সের জন্য একটি ওয়েব ধারাবাহিক প্রযোজনা করবেন। ওয়েব ধারাবাহিকটির নাম ‘মাই’। মধ্যবয়সি এক নারীর কাহিনী নিয়ে নির্মিত হবে এটি। ঘটনাক্রমে ওই নারী একজন মাফিয়াকে হত্যা করে ফেলে।

ওয়েব ধারাবাহিকটি লিখেছেন অতুল মঙ্গিয়া, তমাল সেন ও অমিতা ভায়াস। এছাড়া ওয়েব ধারাবাহিক বিষয়ে নতুন কোনো তথ্য দেননি আনুশকা। এতে তিনি নিজে অভিনয় করবেন কিনা সেটাও পরিস্কার করে বলেননি।

সারাবাংলা/আরএসও/পিএ

আনুশকা শর্মা ওয়েব ধারাবাহিক প্রযোজনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর