Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুটিং থেকে ‘রিক্সা গার্ল’ এবার পোস্টারে


২৫ আগস্ট ২০১৯ ১৪:২৩

‘আয়নাবাজি’ সিনেমা খ্যাত পরিচালক অমিতাভ রেজা’র নতুন সিনেমা ‘রিক্সা গার্ল’। চলতি বছরের এপ্রিলে শুরু হয় ছবিরি শুটিং। এবার প্রকাশ পেলো ছবির পোস্টার। এটিই অফিসিয়াল পোস্টার হিসেবে ব্যবহৃত হবে বলে জানিয়েছেন অমিতাভ রেজা।

তিনি সারাবাংলাকে বলেন, ‘আমরা আসলে সোমবার (২৬ আগস্ট) পোস্টারটি প্রকাশ করতে চেয়েছিলাম। কিন্তু পোস্টারটি আগেই প্রকাশ পেয়ে গেছে। মূলত পোস্টার এটাই থাকবে। সোমবার আবার আনুষ্ঠানিকভাবে আমরা পোস্টারটি প্রকাশ করব।’


আরও পড়ুন :  বাউল গানে বঙ্গবন্ধুকে স্মরণ


‘রিক্সা গার্ল’ ছবির পোস্টারটি ডিজাইন করা হয়েছে রিক্সা পেইন্টিংয়ের আদলে। আর সেই ডিজাইনের মধ্যে জায়গা করে নিয়েছেন ছবির কেন্দ্রী চরিত্রের অভিনেত্রী এবং নাম ভূমিকায় অভিনয় করা নভেরা রহমান।

ছবিটির এখন সম্পাদনা চলছে। অমিতাভ রেজা জানান, ছবির শুটিং শেষ। কিন্তু প্রয়োজন হলে যেকোনো সময় আবার তিনি শুটিং করতে পারেন। ‘রিক্সা গার্ল’ ২০২০ সালের প্রথম দিকে মুক্তি দেওয়ার পরিকল্পনা তাদের।

পরিবারের হাল ধরতে অসুস্থ বাবার রিক্সা নিয়ে পুরুষ বেশে বের হওয়া অদম্য নাইমা’র গল্পই উঠে এসেছে গল্পে। এর সঙ্গে দেশের বিলুপ্ত প্রায় রিক্সা পেইন্টিংকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষ ছবির পরিচালক ও প্রযোজকদের।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পার্কিন্সের ‘রিক্সা গার্ল’ উপন্যাস অবলম্বনে ছবির চিত্রনাট্য করেছেন শর্বরী জেড আহমেদ ও নাসিফ আমিন। ছবির প্রযোজক এরিক জে অ্যাডামস, নির্বাহী প্রযোজক হিসেবে আছেন ফরিদুর রেজা সাগর এবং জিয়াউদ্দিন আদীল।


আরও পড়ুন :  পূর্ণিমা নয়, স্বস্তিকায় স্বস্তি পরিচালকের


অমিতাভ রেজা রিক্সা গার্ল সিনেমা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর