Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সানিয়া মির্জার চরিত্রে অভিনয় করতে চান শ্রদ্ধা


২৬ আগস্ট ২০১৯ ১৫:৩৮

এবার সানিয়া মির্জার চরিত্রে অভিনয় করতে চান শ্রদ্ধা কাপুর। সানিয়া মির্জা ভারতের পেশাদার টেনিস খেলোয়ার। তিনি ২০০৩ থেকে ২০১৩ সাল পর্যন্ত ভারতীয় টেনিস অঙ্গনে এক নম্বর অবস্থান করা সর্বোচ্চ রেকর্ডধারী খেলোয়াড়। এখন তিনি একক প্রতিযোগিতা থেকে অবসর নিয়েছেন।


আরও পড়ুন :  মিলান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি তিন ছবি


সম্প্রতি একটি সাক্ষাৎকারে নায়িকা বলেছেন, ‘শুধু মাত্র সানিয়া টেনিস চ্যাম্পিয়ন বলেই নয়, ওর জীবনটা ভীষণ ইন্টারেস্টিং বলে মনে হয় আমার।’ খবর ভারতীয় গণমাধ্যমের।

বিজ্ঞাপন

এর আগে ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বায়োপিকে অভিনয় করার কথা ছিল শ্রদ্ধার। কিন্তু শেষ পর্যন্ত সেই কাজ হাতছাড়া হয় তার। কানাঘুষো শোনা গিয়েছিল যে, টানা দু’বছর ধরে ব্যাডমিন্টনের প্রশিক্ষণ নেওয়ার পরে যে লেভেলে পৌছনোর কথা ছিল, শ্রদ্ধা তার অর্ধেকও এগোতে পারেননি। পরে সেই চরিত্রে নেওয়া হয় পরিণীতি চোপড়াকে।

যদিও সাইনার বায়োপিক হাতছাড়া হয়ে যাওয়া প্রসঙ্গে শ্রদ্ধার জবাব অন্য। তিনি বলেছেন, ‘আমি সাধারণত জীবনে কিছু নিয়ে আক্ষেপ করি না। তবে এটুকু আশা করি যে, ভাল কাজের সুযোগ আমার হাতে আসছে, তা যেন করতে পারি। দুর্ভাগ্যবশত, সাইনার বায়োপিক শুট করার প্রথম দিনেই আমি অসুস্থ হয়ে পড়েছিলাম। তার পরে ছবিটার কাজই পিছিয়ে গেল। তার মাঝে রেমো ডি’সুজা আমাকে ‘অ্যানি বডি ক্যান ডান্স টু’র জন্য অফার করলেন। সেটা ছাড়তে পারিনি। ফলে সাইনার বায়োপিকটা ছাড়তেই হল।’

তবে সত্যিটা যা-ই হোক, শ্রদ্ধা যে সানিয়া মির্জ়ার চরিত্রে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছেন, তা স্পষ্ট। তবে কোনো নির্মাতা বা প্রযোজক তার এই ইচ্ছাকে পূরণ করতে এগিয়ে আসেনি এখনো।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   ‘আমি যে বাজি খেলি, সেটা সব বাজিগর খেলে না’

.   বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক বাবর আর নেই


বলিউড শ্রদ্ধা কাপুর সানিয়া মির্জা সিনেমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর