Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গায়িকা বোনকে নিয়ে নায়িকা নিপুণের প্রথম মিউজিক ভিডিও


৪ সেপ্টেম্বর ২০১৯ ১৭:২৯

চিত্রনায়িকা নিপুণের কাজের সংখ্যা কম হলেও মানের বিচারে তিনি নিজেকে এগিয়ে রেখেছেন সবসময়। যার প্রমাণ আরও একবার দর্শকরা দেখতে পাবেন ১২ সেপ্টেম্বর। এদিন আনুষ্ঠানিকভাবে মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম মিউজিক ভিডিও ‘রং’।

নিপুণ বলেন, ‘গেল কয়েক বছরে অন্তত এক হাজারবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি। করিনি। কারণ, পছন্দ হয়নি নানা কারণে। এবার হলাম। কারণ, কাজটি এবার আমি নিজের হাতেই করেছি। যেটাতে কোনও ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণও আছে।’

বিজ্ঞাপন

আরও পড়ুন :  অভিনেত্রী শবনম ফারিয়া’র থানায় জিডি


আর সেই কারণটি হলো নিপুণের বোন পলিন। লন্ডনপ্রবাসী পলিন মূলত একজন কণ্ঠশিল্পী। গানের সঙ্গে জড়িয়ে আছেন ছোটবেলা থেকেই। যদিও এর আগে আনুষ্ঠানিকভাবে নিজের গান প্রকাশ করা হয়নি একটিও।

সম্প্রতি নিপুণের উৎসাহে গাইলেন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সংগীত পরিচালক শওকত আলী ইমন। ‘রং’ নামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় কোরিওগ্রাফার বব ও পবন শেঠি।

মিউজিক বিডিওতে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। তিনি বলেন, ‘পলিন আমার বড় বোন। সেই ছোটবেলা থেকে ওর কণ্ঠের ভক্ত আমি। যদিও লেখাপড়া, কর্মজীবন আর সংসারের কারণে তার কোনও মৌলিক গান প্রকাশের সুযোগ হয়নি। তবে সে গানটাকে বরাবরই নিজের সঙ্গে রেখেছে। একটু দেরিতে হলেও তার প্রথম গানটি অসাধারণ হয়েছে। ভিডিওটিও গানের মাপে তৈরির চেষ্টা করেছি। এখানে টাকাটা মুখ্য ছিলো না, আমরা চেয়েছি একটি অসাধারণ অডিও-ভিডিও উপহার দিতে।’

নিপুণ জানান, ১২ সেপ্টেম্বর আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে গান-ভিডিওটি উন্মুক্ত করা হবে। এতে অংশ নিতে ১০ সেপ্টেম্বর লন্ডন থেকে ঢাকায় আসছেন নার্গিস আক্তার পলিনও। এটি প্রকাশ পাচ্ছে সিএমভির ব্যানারে, প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে এর মিউজিক ভিডিও।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   আলিয়া কি তবে প্রেমিককেই পাচ্ছেন নায়ক হিসেবে?

.   নকলটা অন্তত ভালো করে করুন; ‘সাহো’ পরিচালককে জেরোম সাল্লে

.   সিঙ্গাপুরে শ্রীদেবী’র সঙ্গে পরিবারের সদস্যরা!

.   নকল করে স্থায়ী হওয়া যাবে না; রানু’র উদ্দেশ্যে লতা


নিপুণ পলিন মিউজিক ভিডিও সংগীত

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর