Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অতনু ঘোষের ছবিতে জয়া, সঙ্গে প্রসেনজিৎ


১১ সেপ্টেম্বর ২০১৯ ১২:৫৪

একফ্রেমে জয়া আহসান ও প্রসেনজিৎ। ছবি: ফেসবুক

রবিবার- সাপ্তাহিক ছুটির দিন (ভারতে)। সারাদিন কোনো কাজ নেই। অবসর, আড্ডা আর ভালো ভালো খাওয়া। সেই সাথে একটু–আধটু সম্পর্কের আয়নায় একটু চোখ বুলিয়ে নেয়া। হতে পারে সেটা নতুন সম্পর্ক কিংবা পুরাতন।

নতুন সম্পর্ক হলে তো কথাই নেই। পাখা মেলে উড়ে বেড়াবার দিন। বিপরীতে, ভেঙে যাওয়া সম্পর্ক হলে সেটা স্মৃতি হাতড়ানোর দিন। অতীতের রবিবারে কাটানো দিন মনে পড়ে যায় বর্তমান রবিবারে।


আরও পড়ুন :  কঙ্গনা তবে প্রশংসাও করতে জানেন!


দেয়ালের ওপারে দাঁড়িয়ে থাকা এমন এক সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘রবিবার’ নামের একটি সিনেমা। অতনু ঘোষ পরিচালিত ছবিটিতে প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন প্রজেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান।

পোস্টার উন্মোচন অনুষ্ঠানে প্রসেনজিৎ ও জয়া আহসান। ছবি: ফেসবুক

পোস্টার প্রকাশ অনুষ্ঠানে প্রসেনজিৎ ও জয়া আহসান। ছবি: ফেসবুক

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) কলকাতায় আনুষ্ঠানিকভাবে নির্মিতব্য ছবিটির পোস্টার প্রকাশ করা হয়েছে। পোস্টার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলন প্রসেনজিৎ, জয়া আহসান ও ছবির পরিচালক অতনু ঘোষ।

প্রসেনজিৎ ও জয়া আহসানকে নিয়ে ছবি নির্মাণ প্রসঙ্গে অতনু ঘোষ বলেন, দুই বাংলার দুই তারকাকে নিয়ে ‘রবিবার’ নির্মাণ করতে যাচ্ছি। এই ইচ্ছাটা আমার অনেকদিনের ছিল। বিশেষ করে জয়া আহসানকে নিয়ে যখন ‘বিনিসুতোয়’ ছবিটর শুটিং করছিলাম তখন এই ইচ্ছাটা আরও মাথাচাড়া দিয়ে ওঠে।

তিনি আরও বলেন, জয়া কাঁটাতার পেরিয়ে এপার বাংলায় (পশ্চিমবঙ্গ) সুন্দর সুন্দর কাজ করছেন। তার সাথে কাজ করা সত্যিই আনন্দের। আমি মনে করি, প্রসেনজিৎ–জয়ার জুটি দুই বাংলাতেই গ্রহণযোগ্য হবে।

পোস্টার প্রকাশ অনুষ্ঠানে কথা বলছেন ‘রবিবার’ ছবির পরিচালক অতনু ঘোষ, সঙ্গে জয়া আহসান ও প্রজেনজিৎ। ছবিঃ ফেসবুক

পোস্টার প্রকাশ অনুষ্ঠানে কথা বলছেন ‘রবিবার’ ছবির পরিচালক অতনু ঘোষ, সঙ্গে জয়া আহসান ও প্রজেনজিৎ। ছবিঃ ফেসবুক

জয়া এর আগে একই পরিচালকের ‘বিনিসুতোয়’ ছবিতে অভিনয় করেছেন। ছবিতে জয়া জুটি বেঁধেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। এই ছবিটিও একটি সম্পর্কের গল্পে নির্মিত হচ্ছে। দুই বাংলায় ছবিটি একযোগে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

অন্যদিকে প্রসেনজিৎকে নিয়ে ‘ময়ুরাক্ষী’ সিনেমা নির্মাণ করেছিলেন ২০১৭ সালে। ছবিটি জাতীয় পুরস্কারও অর্জন করে। সেটিও বাবা–ছেলের সম্পর্কের গল্পে নির্মিত হয়েছে। বলা যেতে পারে, সেই হিসেবে ‘ময়ুরাক্ষী, ‘বিনিসুতোয়’ সিনেমার পর ‘রবিবার’ হতে চলেছে ট্রিলজি। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) থেকে ছবির প্রথম ধাপের শুটিং শুরু হবে।


আরও পড়ুন :  মেড ইন বাংলাদেশ: যে সংগ্রামের নেই কোনো সীমানা


অকনু ঘোষ জয়া আহসান টপ নিউজ প্রজেনজিৎ রবিবার

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর