Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্রৌপদী হচ্ছেন দীপিকা


২৬ অক্টোবর ২০১৯ ১২:৫৯

সম্প্রতি দীপিকা পাড়ুকোন সহ-প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। ‘ছাপাক’ ও ‘৮৩’ ছবি দু’টি তিনি প্রযোজনা করছেন। এবার দীপিকা মধু মেহেনতার সাথে যৌথভাবে ‘মহাভারত’ ছবি প্রযোজনা করবেন। দুই ভাগে নির্মিত হবে ছবিটি। প্রথম ভাগ মুক্তি পাবে ২০২১ সালের দিওয়ালিতে। ভারতীয় এক দৈনিকের বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে ফিল্মফেয়ার।

নির্মিতব্য ছবিটিতে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা। এরবকম একটি চরিত্রে অভিনয় করতে পেরে সম্মানিত তিনি। দীপিকা বলেন, আমি বিশ্বাস করি এই চরিত্রটি হবে আমার সারাজীবনের একমাত্র অর্জন হবে।

বিজ্ঞাপন

মধু মেহেনতা বলেন, এই সময়ে দীপিকা শুধুমাত্র বড় অভিনেত্রী নন, তিনি এমন একজন যিনি অভিনয়ের নির্দিষ্ট গণ্ডির সীমানা পেরিয়েছেন। তিনি যদি না থকতেন তাহলে আমি এই ছবিটি নির্মাণের কথা ভাবতাম না।

দ্রৌপদী চরিত্র সম্পর্কে দীপিকা বলেন, চরিত্রটি শুধু আকর্ষণীয় নয়। এটির তাৎপর্য অনেক। মহাভারতকে তার পৌরাণিক কাহিনি ও সামাজিক–সংস্কৃতির প্রভাবের জন্য জানে মানুষ। এই মহাকাব্য থেকে জীবন দর্শনের নানা পাঠ নিই। তবে যেভাবে মহাভারতের গল্পের সঙ্গে আমরা পরিচিত সেখানে বদল আনা হচ্ছে। এই নতুন দৃষ্টিকোণ আকর্ষণীয়ই নয়, তাৎপর্যপূর্ণ হবে।

দীপিকা অভিনীত ও প্রযোজিত মেঘনা গুলজার পরিচালিত ‘ছাপাক’ ছবিটি রয়েছে মুক্তির তালিকায়। এই ছবিতে তিনি এসিড আক্রান্ত মহিলার চরিত্রে অভিনয় করছেন। এছাড়া কবির খান পরিচারিত ‘৮৩’ ছবিতে দীপিকাকে দেখা যাবে কপিল দেবের স্ত্রী’র চরিত্রে।

দীপিকা পাডুকোন দ্রৌপদী মহাভারত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর