Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্দায়ও স্বামী-স্ত্রী


২০ নভেম্বর ২০১৯ ১১:২৯

অনেকদিন পর নতুন ছবিতে দেখা যাবে একসময়ের বলিউডের নাম্বার ওয়ান অভিনেত্রী কাজলকে। আর ছবিতে তার সঙ্গে থাকছেন স্বামী অজয় দেবগন। ছবিতেও তিনি কাজলের স্বামী।

নতুন ছবিতে একটি ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে, সাবিত্রীবাঈ মালুসরে। ইতিমধ্যে ছবিতে তার লুকও প্রকাশিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিজের আগামী ছবির পোস্টার শেয়ার করেছেন কাজল। সেখানেই খাঁটি মরাঠি সাজে দেখা যাচ্ছে কাজলকে। ছবির নাম ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’।

ছবির মূল চরিত্র ছত্রপতি শিবাজির বীর সেনাপতি তানাজি মালুসরের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে। তানাজি মালুসরে ছিলেন মরাঠা সাম্রাজ্যের অন্যতম মূল কাণ্ডারি। আর তার স্ত্রী সাবিত্রীর চরিত্রে থাকছেন কাজল। ছবির গুরুত্বপূর্ণ আরেক চরিত্র উদয়ভান রূপে অভিনয় করছেন সইফ আলি খান।

কাজল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘আমি আপনাকে পরাজিত হতে দেব না’। অর্ধাঙ্গিনীর পোস্টের জবাব দিয়ে পাল্টা পোস্ট করেছেন অজয়ও। নিজের পোস্টে তিনি লিখেছেন, ‘সাবিত্রী মালুসরে- তানাজির সাহসের ভরসা এবং শক্তি’।

অজয় দেবগনের প্রযোজনায় বায়োপিক ঘরানার এই ছবির পরিচালক ওম রাউত। ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ এর মুক্তির সম্ভাব্য তারখি আসছে বছরের ১০ জানুয়ারি।

অজয় দেবগন কাজল তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র বলিউড সাইফ আলি খান


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর