Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্রেন্স সিনেমায় ধানুশ


১৬ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:৩৮

এন্টারটেইনমেন্ট ডেস্ক:

ভারতের ভেতরে ধানুশের জনপ্রিয়তার কমতি নেই। গানে-অভিনয়ে সমান পারদর্শী এই তারকা এবার জয় করতে যাচ্ছেন দেশের বাইরের দর্শকদের মন। কারণ আর অল্পকয়দিন পরই ফ্রান্স থেকে মুক্তি পেতে যাচ্ছে ধানুশের সিনেমা।

শুধু ফ্রান্সেই নয় ধানুশের নতুন সিনেমা ‘দ্য এক্সট্রা অর্ডিনারি জার্নি অফ দ্য ফকির’ মুক্তি পাবে আমেরিকাতেও। সেই অর্থে ধানুশকে এখন হলিউডি অভিনেতাও বলা যায়। ছবিটি পরিচালনা করেছেন কেন্ট স্কট।

ছবিটির অরজিনাল শিরোনাম ‘এল ইনকেইবল ভিয়াহি দেল ফাকির’। সম্প্রতি ছবির পোস্টার ও টিজার মুক্তি পেয়েছে। রোমান পুর্তোলাসের লেখা ‘দ্য এক্সট্রা অর্ডিনারি জার্নি অফ দ্য ফকির হু গট ট্র্যাপড ইন অ্যান আইকা ওয়ারড্রোব’ বই অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। এতে ধানুশ ছাড়াও আছেন ফ্রেঞ্চ অভিনেত্রী বার্নিস বেজো, সোমালিয়ান অভিনেতা বারখাদ আবদি ও হলিউড অভিনেত্রী এরিন মোরিয়ারটি।

‘দ্য এক্সট্রা অর্ডিনারি জার্নি অফ দ্য ফকির’ ছবিতে এক ভারতীয় যুবকের গল্প দেখানো হবে। মুম্বাইয়ের বড় হয়ে কিছু একটা করার আশায় দেশ ছেড়ে বিদেশে পাড়ি দেবে। ছবির শুটিং হয়েছে ভারত, ইতালি, ফ্রান্স ও লিবিয়ায়। সিনেমাটি মে মাসের ১০ তারিখে সারাবিশ্বে মুক্তি পাবে।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর