Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চল্লিশের চমক নিয়ে আসছে মাইলস


১৯ ডিসেম্বর ২০১৯ ২২:১৫

যাত্রা শুরু ১৯৮১ সালে। রাজধানী ঢাকার শাহবাগে অবস্থিত হোটেল কন্টিনেন্টাল থেকেই পরিচিতি বাড়তে থাকে। এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি। নব্বইয়ের দশকে তো ‘মাইলস’ শুনলেই আবেগে কেঁপে উঠত তরুণ প্রজন্ম। সেই আকাশছোঁয়া জনপ্রিয়তা নিয়ে দেখতে দেখতে কেটে গেছে চার দশক। সময়ের সঙ্গে সঙ্গে তাদের পরিচিতি দেশ ছাড়িয়ে পৌঁছেছে দেশের বাইরেও। সর্বশেষ অস্ট্রেলিয়া, কানাডা ও যুক্তরাষ্ট্রের মাটিতে ২৮টি কনসার্টে তারা প্রমাণ করেছে, সেই মাইলস আজও সমান জনপ্রিয় দেশে-বিদেশে।

বিজ্ঞাপন

ব্যান্ডের ৪০ বছর পূর্তি উপলক্ষে ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসেবে তিন দেশ সফর শেষে দেশে ফিরেছে অন্যতম জনপ্রিয় ব্যান্ড মাইলস। তবে তিন দেশেই শেষ নয়, দেশের অগণিত ভক্ত-শ্রোতাদের জন্যও তারা নিয়ে আসছে এক বিশেষ চমক। ওয়ার্ল্ড ট্যুরের ২৯তম ও শেষ কনসার্টটি তারা আয়োজন করবে দেশের মাটিতে। আগামী মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের হল ৩-এ অনুষ্ঠিত হবে সেই কনসার্ট, যেখানে তারা পরিবেশন করবে ৩০টি গান।

বিজ্ঞাপন

উপলক্ষটা মাইলসের ৪০ বছর পূর্তি হলেও বিশেষ সেই কনসার্টে অবশ্য তারা একাই মঞ্চ মাতাবে না। তাদের সমসাময়িক ব্যান্ডগুলোর মধ্যে ফিডব্যাক, সোলস, ওয়ারফেজ যেমন থাকবে মঞ্চে, তেমনি কিছুটা পরে যাত্রা শুরু করা দলছুট ও ভাইকিংসও দাপিয়ে বেড়াবে মঞ্চ।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাজধানীর ডেইলি স্টার ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছে আশির দশকে জন্ম নেওয়া দেশের জনপ্রিয় ব্যান্ড মাইলস। এসময় আরও জানানো হয়, ‘সিং উইথ মাইলস’ ক্যাম্পেইনে অংশ নিয়ে তিন জন ভক্ত পাবেন মঞ্চে মাইলসের সঙ্গে গান করার সুযোগও।

সংবাদ সম্মেলনে মাইলসের সদস্যরা জানান, এই কনসার্টের মাধ্যমে ৩৫ হাজার সুবিধাবঞ্চিত শিশুর জন্য ফান্ড সংগ্রহ করবে মাইলস। এই অর্থ সরাসরি জাগো ফাউন্ডেশনের মাধ্যমে বণ্টন করা হবে শিশুদের মধ্যে।

এরই মধ্যে কনসার্টের টিকিট অনলাইন ও অফলাইনে ছেড়েছে এই অনুষ্ঠানের আয়োজক উইন্ডমিল অ্যাডভার্টাইজিং লিমিটেড। ভিআইপি টিকিটের মূল্য ৫০০০ টাকা, স্পেশাল জোনের টিকিট ২৫০০ টাকা ও রেগুলার টিকিটের মূল্য ১০০০ টাকা। টিকিট পাওয়া যাবে সহজ ডটকমের সাইটে।

কনসার্টের গেট খোলা হবে সন্ধ্যা ৬টায়, শেষ হবে রাত ১১টায়। কনসার্টে অংশ নেওয়া ভক্তদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থাও।

৪০ বছরে মাইলস ৪০তম জন্মদিন ওয়ার্ল্ড ট্যুর কনসার্ট মাইলস

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর