Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৫ বছরে বৈশাখী টেলিভিশন


২৭ ডিসেম্বর ২০১৯ ১৩:৪৬

টেলিভিশন চ্যানেল বৈশাখী ১৫ বছরে পদার্পণ করলো। মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি লালনের অঙ্গীকার নিয়ে ২০০৫ সালের এই দিনে যাত্রা শুরু হয় বেসরকারি এই চ্যানেলটির।

নতুন বছরে পা রাখার গৌরবময় সময়টাকে স্মরণীয় করে রাখতে বৈশাখী’র পর্দা সাজানো হয়েছে গান, নাটক, সিনেমাসহ নানা অনুষ্ঠান দিয়ে।

জন্মদিন উপলক্ষে রাত ঠিক ১২টায় বৈশাখী টেলিভিশনের কার্যালয়ে কেক কাটা হয়। জন্মদিনের কর্মসূচির উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমীনসহ বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনেরা।

এ সময় গণতান্ত্রিক অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠা ও নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে বৈশাখী টেলিভিশন সহযোগী হবে বলে আশাবাদ জানান, চ্যানেলটির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম।

দর্শক, বিজ্ঞাপনদাতা, ক্যাবল অপারেটর, নির্মাতা, শিল্পী ও কলাকুশলীসহ সকল শুভানুধ্যায়ীকে বৈশাখী’র পক্ষ থেকে শুভেচ্ছা জানান তিনি।

অনুষ্ঠানে আগত অতিথিরা বৈশাখী টেলিভিশনকে প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানান। একইসাথে ফুলের তোড়া উপহার দেন তারা।

১৫ বছর পূর্তি বেসরকারি টেলিভিশন বৈশাখী টেলিভিশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর