Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালমান ও অক্ষয়ের প্রশংসা উর্বশীর মুখে


২ এপ্রিল ২০২০ ১৮:২১

করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ার সাথে সাথে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২১ দিনে লকডাউন ঘোষণা করেন গত ২৪ মার্চ। গঠন করেছেন বিশেষ তহবিল। এ তহবিল প্রাপ্ত অর্থ ব্যয় হবে ‘কোভিড-১৯’ পরবর্তী দুর্যোগ মোকাবিলায়।

আর এ ফান্ডে প্রথম বলিউড তারকা হিসেবে আর্থিক সহায়তা দিয়েছেন অক্ষয় কুমার। তিনি ২৫ কোটি টাকা দান করেন। অন্যদিকে, সালমান খান দৈনিক মজুরিতে কাজ করা সিনেমা ইন্ডাস্ট্রির ২৫ হাজার ক্রুর দায়িত্ব নিয়েছেন। আর তাদের দুজনকে বাস্তবের নায়ক বলে আখ্যায়িত করেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা।

বিজ্ঞাপন

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকার এ বলিউড সুন্দরী বলেন, ‘আমি এটাকে খুবই প্রেরণাদায়ক হিসেবে দেখছি। তারা (সালমান ও অক্ষয়) প্রমাণ করেছেন তারা রিল লাইফেই শুধু নায়ক না, বাস্তবেরও নায়ক। তার মানে আমি এটাও বলছি না সবাইকে বিশাল পরিমাণে দান করতে হবে। কিন্তু যার যতটুকু সামর্থ্য আছে ততটুকু দান করা উচিত। মানুষ নানাভাবে অন্যকে সাহায্য করতে পারে। উদাহরণ হিসেবে বলতে পারি আমি করোনাভাইরাসের বৈশ্বিক মহামারী শুরু হওয়ার আগে একটি ফাউন্ডেশন তৈরি করেছিলাম মানুষকে সহায়তা করার জন্য। আমি এটার প্রয়োজন মনে করছি না কী পরিমাণ সাহায্য সহযোগীতা আমরা করেছি তা নিয়ে মিডিয়ায় বা সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলতে। তোমার যতটুকু ক্ষমতা ততটুকুই সাহায্য করো। কিন্তু অবশ্যই যাদের দরকার তাদের যেনো করা হয়।’

সালমান খান ও অক্ষয় কুমার ছাড়া আলিয়া ভাট, ভিকি, কার্তিক আরিয়ান, কারিনা কাপুরসহ আরও অনেক বলিউড তারকা নরেন্দ্র মোদীর তহবিলে দান করার প্রতিশ্রুতি দিয়েছেন।

অক্ষয় কুমার উর্বশী রাউতেলা করোনাভাইরাস সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর