Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মা থেকে করোনায় আক্রান্ত হন ওয়াজিদ


২ জুন ২০২০ ১৭:১৬

বলিউডের সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের মত্যুর রেশ কাটতে না কাটতে তার মা রেজিনা খানও করোনা পজিটিভ। ভারতীয় গণমাধ্যমগুলো দাবি করছে মায়ের কাছ থেকে করোনায় আক্রান্ত হন ওয়াজিদ।

ছেলের আগেই কোভিড ১৯-এ আক্রান্ত হন রেজিনা খান। সম্প্রতি তিনি হাসপাতালে ভর্তি হন। সেখানেই এক করোনা রোগীর সংস্পর্শে আসার পর ওই ভাইরাসে আক্রান্ত হন সাজিদ-ওয়াজিদের মা। রেজিনা খানের আক্রান্ত হওয়ার পরই করোনায় সংক্রমিত হন ওয়াজিদ খান। তবে রেজিনা খান বর্তমানে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন।

বিজ্ঞাপন

কিডনির সমস্যা-সহ একাধিক রোগে আক্রান্ত ছিলেন ওয়াজিদ খান। কয়েকদিন আগে মুম্বাইয়ের চেম্বুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হাসপাতালে ভর্তি হওয়ার পরই জানা যায়, করোনায় আক্রান্ত ওয়াজিদ।

তবে কিডনির সমস্যা ও হৃদযন্ত্র বিকলের ফলে ওয়াজিদের মৃত্যু হয়েছে বলে বেশ কিছু সংবাদমাধ্যম দাবি করছে। আবার কারো কারো দাবি, কিডনি ও হৃদযন্ত্রে সমস্যা থাকলেও করোনা সংক্রমণের জেরেই মৃত্যু হয় ওয়াজিদ খানের।

বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের পক্ষ দেওয়া ডেথ সার্টিফিকেটেও করোনার উল্লেখ রয়েছে।

রবিবার দিবাগত রাত ১টার দিকে মারা যান সংগীত পরিচালক সাজিদ-ওয়াজিদ জুটির ওয়াজিদ খান। তারা তবলাবাদক উস্তাদ সারফত আলী খানের ছেলে। দুই ভাই তেরে নাম, ওয়ান্টেড, দাবাং— বক্সঅফিস-কাঁপানো বহু ছবিতে সুর করেছিলেন। এ ছাড়া গায়ক হিসেবেও পরিচিতি ছিল ওয়াজিদের।

ওয়াজিদ খান করোনাভাইরাস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর