Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমির খানের ‘মহাভারত’র স্ক্রিপ্ট লিখছেন ‘বাহুবলী’র বিজয়েন্দ্র


১৪ জুন ২০২০ ১২:০২

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে বলিউডে নির্মিত হবে ‘মহাভারত’- যা তৈরি করছেন স্বয়ং আমির খান। এরই মধ্যে নানান পরিকল্পনার কথাও শোনা গিয়েছে। এমনকি মূল ভূমিকায় কারা অভিনয় করবেন সে বিষয়ে আগেই ঘোষণা এসেছে। তবে এবার জানা গেল চমকপ্রদ এক খবর।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গিয়েছে, বিশাল বাজেটের আসন্ন এই ‘মহাভারত’ সিনেমার চিত্রনাট্য লিখছেন হিন্দি সিনেমায় সবচেয়ে ব্যবসা সফল ছবি ‘বাহুবলী’র চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। যিনি আরেক ব্যবসা সফল ছবি ‘বজরঙ্গী ভাইজান’র মত জনপ্রিয় সিনেমারও চিত্রনাট্য লিখেছিলেন।

বিজ্ঞাপন

আমির খানের আসন্ন সিনেমা ‘মহাভারত’র চিত্রনাট্য লেখা প্রসঙ্গে বিজয়েন্দ্র প্রসাদ নিজে নিশ্চিত করে জানিয়েছেন যে, ‘বর্তমানে ‘মহাভারত’ নিয়ে আমির খানের সঙ্গে প্রাথমিক কথাবার্তা চলছে। তবে চূড়ান্তভাবে কোন কিছুই এখনো ঠিক হয়নি। আশা করছি শীঘ্রই সব চূড়ান্ত হয়ে যাবে’। এদিকে বর্তমানে করোনা পরিস্থিতির কারনে সিনেমার শুটিং কিংবা সিনেমার সঙ্গে সংশ্লিস্ট অন্যান্য কার্যক্রম এখনো পুরোপুরিভাবে শুরু হয়নি। ফলে আসন্ন এই ছবিটির মুক্তির তারিখ এবং শুটিংয়ের সময় সম্পর্কে এখনো নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

‘মহাভারত’ ছবিতে নেগেটিভ চরিত্রে দেখা যাবে অজয় দেবগণ ও আলিয়া ভাটকে। হিন্দি, তেলেগু, তামিল ও মালায়ালাম ভাষায় নির্মিত এই ছবিটি আগামী বছরের জানুয়ারিতে বিশ্বজুড়ে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে বর্তমান পরিস্থিতির কারনে সেটা পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

অজয় দেবগণ আমির খান আলিয়া ভাট চিত্রনাট্য বজরঙ্গী ভাইজান বলিউড বাহুবলী বিজয়েন্দ্র প্রসাদ মহাভারত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর