Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার অনলাইনে ফিল্ম অ্যাওয়ার্ড শো


১৮ জুন ২০২০ ১৬:৩১

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে উৎকণ্ঠা এবং দুশ্চিন্তার মধ্যে সময় পার করছেন সবাই। কোভিড-১৯ ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে এবং মানুষ হয়ে পড়েছে গৃহবন্দী। চিরচেনা স্বাভাবিক জীবন ছেড়ে কঠিন এক জীবনের সাথে অভ্যস্থ হচ্ছি আমরা। নভেল করোনা ভাইরাস সংক্রমণের এই ঘরবন্দি সময়ে বিনোদন জগত ধীরে ধীরে শিফট করে উঠে আসছে অনলাইন বা ডিজিটাল প্ল্যাটফর্মে। তারই ধারাবাহিকতায় এবার বিশ্বের প্রথম অনলাইন ফিল্ম অ্যাওয়ার্ড শো আয়োজন হচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। আয়োজক কলকাতার ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’।

ভারতীয় একটি গণমাধ্যমের সুত্রে জানা যায়, সম্প্রতি ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’ তাদের লোগো লঞ্চ করেছে অনলাইন প্লাটফর্মেই। এই অনুষ্ঠানের মূল প্রযোজক ডিজিটাল প্লাটফর্ম ‘হ্যালো’। ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’ পক্ষ থেকে জানানো হয়, সময়ের চাহিদা মাফিক ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’ তাদের অনালাইন ফিল্ম অ্যাওয়ার্ডের ভাবনা ভেবেছে। তাদের সঙ্গে কাজ করছে এফফেস’ও। বাড়িতে থেকে ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। ৯ : ১৬ এই রেশিয়োতে দেখা যাবে ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ড।

এই আয়োজন সম্পর্কে পরিচালক গৌতম ঘোষ বললেন, ‘এই প্রথম ডিজিটাল প্ল্যাটফর্মে ফিল্ম সংক্রান্ত কোনও অনুষ্ঠান আয়োজিত হতে চলেছে। এই ভাবনা অন্ত্যন্ত অভিনব।’

প্রায় ৪০টি বিভাগে দেওয়া হবে এই পুরস্কার। ১ এপ্রিল ২০১৯ থেকে ৩১ মার্চ ২০২০-এর মধ্যে মুক্তি পাওয়া সমস্ত ফিল্মের মধ্যে বেছে নেওয়া হবে সেরাদের। আর এই পুরস্কার প্রদানের অ্যাডভাইজরি কমিটিতে রয়েছেন ফিল্ম জার্নালিস্ট থেকে শুরু করে পরিচালক এবং অভিনেতারা। ৫ জুলাই থেকে ‘হ্যালো’তে ১০টি এপিসোডে দেখানো হবে এই আয়োজন।

অনলাইন ফিল্ম অ্যাওয়ার্ড শো গৌতম ঘোষ ডিজিটাল প্ল্যাটফর্ম ফিল্ম অ্যাওয়ার্ড ফিল্মস অ্যান্ড ফ্রেমস হ্যালো


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর