Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিয় মানুষটির চলে যাওয়ার চব্বিশ ঘণ্টার মধ্যেই শুটিংয়ে অভিনেতা


৬ জুলাই ২০২০ ১৫:০১

আগের দিন না ফেরার দেশে চলে গেলেন প্রিয় মানুষটি। কিন্তু চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই শুটিংয়ে অভিনেতা। বললেন, অভিনয়ের প্রতি দায়বদ্ধতা। কাঞ্চন মল্লিক- টলিউডের অধিকাংশ ছবিতেই যাকে দেখা যায় একজন কৌতুক অভিনেতার ভূমিকায়। শনিবার প্রয়াত হলেন তার মা। কিন্তু মাতৃহারা হয়ে কান্নায় ভেঙে পড়েও রবিবার আবার কাজে যোগ দিলেন কাঞ্চন।

শনিবার টলিউডের আরেক অভিনেতা রুদ্রনীল ঘোষ এই বিষয়টি জানালেন সবাইকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে তিনি জানিয়েছেন, ‘মাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন কাঞ্চন। অধিকাংশ ছবিতে কৌতুক অভিনেতার ভূমিকায় দেখা যায় কাঞ্চনকে। তাই রবিবার দিন ফের জীবিকার কারণে সকাল থেকেই মানুষকে হাসানোর সেই ভূমিকা পালন করলেন অভিনেতা’। রুদ্রনীলের এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। কাঞ্চনের প্রতিসম্মান জানান তার ভক্তরা।

জীবনের সবচেয়ে কাছের মানুষ যখন চলে যান তখন শোকস্তব্ধ হয়ে যাওয়া ছাড়া আর কিছু করার থাকে না। কাজকর্ম সমস্ত কিছুই যেন থমকে যায় তখন। আর সেই প্রিয় মানুষটি যদি মা হন তাহলে তা পায়ের তলা থেকে মাটি সরে যাওয়া থেকে কিছু কম নয়। কিন্তু রুদ্রনীল লিখছেন, ‘একজন অভিনেতা,কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভেঙে পড়ল কাঁধে মাথা রেখে। কিন্তু, জীবিকার কারণে মানুষকে হাসাতে কলটাইম মেনে আজ সকাল থেকেই সে শুটিং ফ্লোরে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘন্টাও কাটেনি। হ্যাঁ অভিনেতারা ঠিক সহজ মানুষ নয়। হয়ত অন্য কিছু’।

টলিউডের অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী রুদ্রনীলের এই পোস্ট শেয়ার করেন। তিনি ক্যাপশনে লেখেন, ‘একজন অভিনেতার জীবন। কাঞ্চন মল্লিক তোমার জন্য অনেক ভালোবাসা আলিঙ্গন এবং শ্রদ্ধা’।

অনেক সময়ে তারকাদের দেখে তাদের পর্দার চরিত্রদের সঙ্গে গুলিয়ে ফেলেন। কিন্তু তারাও যে রক্ত-মাংসে গড়া একজন মানুষ। আর পাঁচজনের মতোই আবেগ-অনুভূতি রয়েছে, সেকথা ভুলে যান অনেকে। কিন্তু তারকারা দায়বদ্ধ দর্শকের মনোরঞ্জন করতে- কেউ পেটের দায়ে, কিংবা কেউ দর্শকদের মনে নিজেদের অর্জিত জায়গা ধরে রাখতে। আর সেটারই একটা জ্বলন্ত উদাহরণ হয়ে রইলেন কাঞ্চন মল্লিক- যিনি ব্যক্তিগত শোকের থেকেও দর্শকদের মনোরঞ্জনের কথা ভেবে মাতৃবিয়োগের চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই ফিরে গেছেন তার প্রিয় শুটিং ফ্লোরে।

কাঞ্চন মল্লিক রুদ্রনীল ঘোষ সুদীপ্তা চক্রবর্তী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর