Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুশান্তের নামে আকাশের তারা!


৬ জুলাই ২০২০ ১৭:০৫

চাঁদের দূর দিকে, যে অঞ্চল ‘Sea of Muscovy’ নামে পরিচিত, সেখানে এক টুকরো জমি কিনেছিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অ্যাস্ট্রোফিজিক্সের প্রতি অনুরক্ত ছিলেন তিনি। টেলিস্কোপে চোখ দিয়ে রাতের আকাশ দেখতে ভালোবাসতেন। তাই হয়ত মহাকাশের প্রতি টান বোধ করেই চাঁদের বুকে জমি কিনেছিলেন তিনি। কিন্তু হায়! মাত্র ৩৪ বছর বয়সেই সবকিছুকে দূরে সরিয়ে পরপারে পারি দিলেন তিনি। গত ১৪ জুন নিজের বান্দ্রার অ্যাপার্টেমেন্ট আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তার এভাবে পরপারে পাড়ি দেয়াটা মেনে নিতে পারেন নি তার ভক্ত অনুরাগীরা।

বিজ্ঞাপন

সুশান্তের মৃত্যুর পর বিভিন্ন ভাবে তাকে স্মরণ করছে তার ভক্তরা। এবার তার নামে একটি তারার নামকরণ করলেন সুশান্তের এক আমেরিকা প্রবাসী ভক্ত। সুশান্তের নামে একটি তারার নামকরণের সার্টিফিকেট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। মাটির দুনিয়া ছেড়ে এবার সেই মহাকাশেই নিজের জায়গা করে নিলেন প্রয়াত অভিনেতা। দূর মহাকাশের এক ঝিকমিকে তারার নাম হল সুশান্তের নামে।

ভারতীয় একটি গণমাধ্যম সুত্রে জানা যায়, রক্ষা নামে সুশান্ত সিং রাজপুতের আমেরিকা নিবাসী এক ভক্ত সুশান্তের নামে একটি তারার নাম নথিভুক্ত করিয়েছেন। এভাবেই নিজের প্রিয় তারকার স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন তিনি। সেই সার্টিফিকেট ট্যুইটারে শেয়ার করে নিজেই সেই কথা জানিয়েছেন তিনি। মহাকাশে তারাটির অবস্থান ঠিক কোথায়, সেই কথাও নিজের ট্যুইটে উল্লেখ করেছেন তিনি।

রক্ষা নামের সুশান্তের সেই ভক্ত সুশান্তের নামে তারার নামকরণ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘তোমাকে আমরা সবাই মিস করব। আগামী দিনে তোমার নাম আমাদের সবাইকে উজ্জ্বল করবে। তোমার ঝকঝকে চোখের দ্যুতি প্রতিফলিত হয়ে আমাদের কাছে আসবে। তোমার উজ্জ্বল হাসি আমাদের অন্ধকারের মধ্যে আলো ও উষ্ণতা দেবে। তোমার প্রতি আমাদের ভালোবাসা চাঁদ ও আরও দূর পর্যন্ত ছড়ানো থাক। তোমার সুন্দর আত্না শান্তিতে থাকুক এবং সব নক্ষত্রের মধ্যে সবচেয়ে উজ্জ্বল হয়ে বিরাজ করো তুমি’।

Sea of Muscovy চাঁদে জমি সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর