Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কয়েক মিনিটেই রেকর্ড গড়ল সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’


২৫ জুলাই ২০২০ ১৩:৩৯

অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে দেখা মিলল প্রিয় অভিনেতার। আরো একবার চোখের জলে ভাসলেন তার অনুরাগীরা। যারা এখনো মেনে নিতে পারছিলেন না যে তাদের প্রিয় অভিনেতা আর নেই। তাই অপেক্ষা শুধুই প্রয়াত অভিনেতার শেষ ছবি দেখার। শুক্রবার (২৪ জুলাই) মুক্তি পেল সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’। মুক্তির কয়েক মিনিটের মধ্যেই এই ছবির রেটিং পৌঁছে গেল ১০-এ।

‘দিল বেচারা’ ছবিটির দেখা শেষ হতে না হতেই শুরু হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট। ভালোবাসা আর আবেগি প্রতিক্রিয়ায় সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিচ্ছেন সুশান্তের অনুরাগীরা। কেউ জানিয়েছেন এই ছবি দেখতে গিয়ে তারা আবেগপ্রবণ হয়ে গিয়েছেন। কেউ আবার লিখেছেন এই ছবিতে শেষবারের মতো সুশান্ত কে দেখতে পেলেন। একজন ভক্ত লিখছেন, ‘সুশান্তের হাসি এবং ওর চোখের উজ্জ্বাল্য মুগ্ধ করে দেয়। এই ছবি অসাধারণ এবং শেষ অবধি ছবিটা দেখতে আপনি বাধ্য হবেন।’ আরেকজন লিখছেন, ‘আমার মন বড্ড ভারী হয়ে গেল। এই যন্ত্রণা সত্যি সহ্য করা যায় না।’

‘ফল্ট ইন আওয়ার স্টার্স’ উপন্যাস অবলম্বনে তৈরি ‘দিল বেচারা’ ছবিতেই শেষ অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। মুকেশ ছাবরা পরিচালিত এই ছবিতে সুশান্তের সঙ্গে আরো অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সাংঘি, সাইফ আলী খান, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল এবছরের মে মাসে। কিন্তু করোনা আবহে লকডাউন এর জন্য সেই ছবি মুক্তি পায়নি। আর তার পরেই ঘটে যায় এই অঘটন। ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশ জানিয়েছে তিনি আত্মঘাতী হয়েছেন।

দিল বেচারা সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর