Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবারও বান্নাহর রেকর্ড পরিমাণ নাটক


২৮ জুলাই ২০২০ ১৩:৫৬

মাবরুর রশিদ বান্নাহ— এ প্রজন্মের জনপ্রিয় নির্মাতা। প্রতি ঈদেই তার আলোচিত নাটক থাকে। যে নাটকগুলোতে সামাজিক অসঙ্গতির বিষয় তিনি সুনিপুণ হাতে তুলে আনেন। দেখা যায় প্রতি ঈদের তার পরিচালিত নাটকের সংখ্যা সবচেয়ে বেশি থাকে। গেল ঈদে অবশ্য করোনা পরিস্থিতির কারণে খুব একটা নাটক করতে পারেননি। তবে এবার তিনি রেকর্ড করতে হচ্ছে। তার নির্মিত ১৪টি নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে।

এ প্রসঙ্গে বান্নাহ বলেন, ‘আমি মূলত বছরের পুরোটা সময় ধরে নাটক নির্মাণ করে থাকি। সেগুলো বিভিন্ন উৎসবে প্রচারিত হয়। এছাড়া এমন না ১৪টা নাটক এত অল্প সময়ে নির্মাণ করেছি। এখানে নতুন পুরাতন মিলিয়েই ১৪টা নাটক।’

বিজ্ঞাপন

বান্নাহ পরিচালিত যে নাটকগুলো এবারে ঈদে প্রচার হবে— তাহসান ও সাফা কবির অভিনীত ‘আ বিটার লাভ স্টোরি’ দেখা যাবে বাংলাভিশনে। তাহসান, মনিরা মিঠুর ‘আই মিস ইউ মা’ আসছে একই চ্যানেলে। আরও প্রচার হবে ‘শ্বশুর সাহেবের আগমন’, অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাবিলা নূর। মোশাররফ করিম-শায়লা সাবির ‘ব্যঞ্জনবর্ণ’ প্রচারিত হবে আরটিভিতে। পাশাপাশি দেখা যাবে ইউটিউবে।

জোভান-সাবিলা নূর অভিনীত ‘মধ্যবিত্ত হওয়াটাই পাপ’, মারজুক রাসেল-অ্যালেন শুভ্রর ‌‘আমার অপরাধ কী?’, শহিদুজ্জামান সেলিম-অ্যালেন শুভ্রর ‘বাপরে, বাপ!’, জোভান-তাসনুভা তিশা অভিনীত ‘সাহেব, বিবি ও চোর’, জোভান-সাবিলা নূরের ‘ডেট রুম’ এবং একই জুটির ‘বায়না’ দেখা যাবে ইউটিউবে।

এ ছাড়া আরফান নিশো-তানজিন তিশা অভিনীত ‘ব্লাইন্ড বার্ডস’, সৈয়দ জামান শাওন-টয়া অভিনীত ‘দায়িত্ব’, সৈয়দ জামান শাওন ও পারসা ইভানার ‘ডিপ্রেসড জেনারেশন’ এবং মুশফিক ফারহান-উর্মিলা শ্রাবন্তী কর অভিনীত ‘হ্যাপী ম্যারেজ এনিভার্সারি’ প্রচারিত হবে টেলিভিশনে।

বিজ্ঞাপন

মাবরুর রশিদ বান্নাহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর