Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আতঙ্কে রিয়া, শুক্রবার হাজির হওয়ার নির্দেশ!


৬ আগস্ট ২০২০ ১৭:৩১

সুশান্তের মৃত্যু রহস্য তদন্ত করছে ভারতের গোয়েন্দা সংস্থা ‘সিবিআই’। কেন্দ্রের নির্দেশে এই দায়িত্ব পেয়েছেন। সুপ্রিম কোর্টের সলিসিটর জেনারেল তুষার মেহেতা জানিয়েছেন এই মামলা ‘সিবিআই’র হাতে তুলে দেওয়ার জন্য বিহার সরকারের অনুরোধ গ্রহণ করা হয়েছে। বিহার সরকারের আবেদনের ভিত্তিতেই দেশের শীর্ষ আদালতের কাছে সুশান্ত ইস্যুতে সিবিআই তদন্তের কথা জানিয়েছে সরকার। আর এরপর থেকেই আতঙ্কে আছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, সিবিআই’র পক্ষ থেকে এফআইআর দায়ের করা হতে পারে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। অন্যদিকে, পাটনা থেকে মুম্বাই আদালতে মামলা স্থানান্তরের যে আবেদন করেছিলেন রিয়া, তার শুনানি ছিল বুধবার। সে আবেদন এবং পাশাপাশি রিয়ার ব্যক্তিগত সুরক্ষার আবেদনটিও খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট। উপরন্তু বিহারের পুলিশ কর্মকর্তাকে তদন্ত করতে না দিয়ে কেন কোয়ারেন্টাইনে পাঠানো হল? মুম্বাই পুলিশের উদ্দেশে এই প্রশ্নও ছুড়েছে ডিভইশন বেঞ্চ। এছাড়াও মহারাষ্ট্র সরকারকে আগামী ৩ দিনের মধ্যে সুশান্তের মৃত্যু মামলার যাবতীয় তথ্য জমা দেওয়ার নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, সুপ্রিম কোর্টে আবেদন খারিজ, উপরন্তু সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত সিবিআইয়ের হাতে, এমতাবস্থায় বেশ আতঙ্কের মধ্যেই আছেন রিয়া চক্রবর্তী। গ্রেফতারের ভয়ে বিগত কয়েকদিন ধরে পলাতক আছেন তিনি। বিহার পুলিশের তদন্ত দল তার সঙ্গে যোগাযোগও করতে পারছেন না। এদিকে সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে ১৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। শুক্রবার (৭ আগস্ট) সকাল ১১টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়াকে। বিভিন্ন সুত্র থেকে জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ে দুটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন রিয়া। তবে এই দুটি সম্পত্তি ঠিক কোন জায়গায় কেনা হয়েছে, তা এখনো প্রকাশ করা হয়নি।

রিয়া চক্রবর্তী সিবিআই সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর