Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জনসমক্ষে রিয়া, হাজিরা দিতে ভাইয়ের সাথে ইডি অফিসে


৭ আগস্ট ২০২০ ১৬:৪০

বিগত কয়েকদিন যাবত লুকিয়ে থাকার পর অবশেষে আজ (শুক্রবার) জনসমক্ষে সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে ১৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার (৭ আগস্ট) সকাল ১১টার মধ্যে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) দফতরে হাজির থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদ পিছনোর আবেদন জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী। কিন্তু সে আবেদন নাকচ করে দিয়ে ইডি অফিস থেকে জানান হয়, রিয়া যদি ইডি অফিসে হাজির না হন, তাহলে তার বিরুদ্ধে হাজিরা দিতে অসমর্থ হওয়ার অভিযোগ দায়ের করা হবে। তাই একপ্রকার নিরুপায় হয়ে ভাই সৌহিক চক্রবর্তীকে সঙ্গে নিয়ে ইডির দপ্তরে হাজির হন এই অভিনেত্রী। এবং নির্ধারিত সময়মতোই ইডির অফিসে রিয়াকে জেরা করা শুরু হয়।

সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা আত্মসাৎ করেছেন রিয়া চক্রবর্তী, এই অভিযোগ জানিয়ে সম্প্রতি পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেছিলেন সুশান্তের বাবা কে কে সিং। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত করতে নেমে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ‘সন্দেহজনক’ লেনদেনের জন্য আর্থিক কারচুপির অভিযোগ দায়ের করেছিল ইডি। এই বিষয়ে বিহার পুলিশের থেকে তথ্য চাওয়া হয়েছিল। ইডির সেই নির্দেশের পরই বিহার পুলিশের একটি দল কোটাক মাহিন্দ্রা ব্যাংকের বান্দ্রা শাখায় গিয়ে সুশান্তের অ্যাকাউন্ট সম্পর্কে যাবতীয় তথ্য সংগ্রহ করে। সেখানেই বেশ কিছু ব্যাংক অ্যাকাউন্ট নম্বর পাওয়া যায়, যেগুলির সঙ্গে সুশান্তের কোনওরকম সংযোগ ছিল না বলেই দাবি করেছেন তার বাবা কে কে সিং। তারপরই লিখিত অভিযোগ দায়ের হয়। তার প্রেক্ষিতেই এবার ইডির অফিসে কড়া জেরার মুখে রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌহিক।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বলিউড রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর