Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খোঁজ মিলল ‘অপ্রকৃতস্থ’ শাহরিয়ার শুভর, রেস্ট হাউজে নিরাপদে


৩০ আগস্ট ২০২০ ২১:১৯

অভিনেতা শাহরিয়ার শুভ জামালপুরের সরিষাবাড়িতে অপ্রকৃতস্থ বেশে ঘুরছেন— এমন কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অবশেষে তার সন্ধান পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে অভিনয় শিল্পী সংঘ ও ডিরেক্টরস গিল্ড।

শাহরিয়ার শুভ বর্তমানে আছেন সরিষাবাড়ি ডাক বাংলোতে। ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক বলেন, শাহরিয়ার শুভ একটি কাজে টাঙ্গাইল গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর তিনি দুর্বৃত্তদের কবলে পড়েন। তারা শাহরিয়ার শুভকে অচেতন করেন। পরে অপ্রকৃতিস্থ অবস্থায় শাহরিয়ার শুভকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি একটি রেস্ট হাউসে নিরাপদে আছেন।

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, ‘শুভ মূলত শুটিং করতে টাঙ্গাইল গিয়েছিল। ওখান থেকে কেন্দুয়া এক বন্ধুর বাসায় গিয়েছিল। ওখানে এক রাত ছিল। পরের দিন সকালে ফেরার জন্য রওনা হয়। রওনা হয়ে এক চায়ের দোকানে চা খেতে বসে। সেখানে পানি-চা খাওয়ার পর শুভ ভারসাম্য হারিয়ে ফেলে। শুভ ধারণা করছে, চায়ের সঙ্গে তাকে কিছু একটা খাওয়ানো হয়েছিল। এরপর একদিন একরাত কোথায় কোথায় ঘুরেছে কিছুই মনে নেই তার। ওর সঙ্গে থাকা মোবাইল ফোন, মানিব্যাগ সব নিয়ে গেছে। পরে জামালপুর রেলস্টেশন থেকে স্থানীয় সাংবাদিকরা হাসপাতালে ভর্তি করে শুভকে।’

এদিকে শাহরিয়ার শুভ জানান, দুর্বত্তরা তার গাড়ি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু পারেনি। তবে তার সঙ্গে থাকা মোবাইল, মানিব্যাগ সব ছিনিয়ে নিয়ে গেছে।

শাহরিয়ার শুভ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর