Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইলেন টাইগার, ‘আনবিলিভেবল’-এ বাজিমাত


৪ অক্টোবর ২০২০ ১৭:০৪

বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয়, অসাধারণ নাচের দক্ষতা, অ্যাকশন হিরো মানে এই মুহূর্তে সবচেয়ে বেশি চর্চিত নাম- টাইগার শ্রফ। বলা যায় তুখোর নাচ, অসাধারণ বডি এবং বহুমুখী প্রতিভার কারণেই ইন্ডাস্ট্রিতে একটা আলাদা জায়গা তৈরি করেছেন তিনি। এবার একেবারে নতুন রূপে টাইগার শ্রফ। গান গেয়েছেন তিনি। আর নিজের এই গানের জাদুতে ভর করে আবার একবার দর্শকের মন জয় করে ফেলেছেন তিনি।

সম্প্রতি ‘আনবিলিভেবল’ শিরোনামে নিজের প্রথম গানের সিঙ্গেল অ্যালবাম প্রকাশ করেছেন টাইগার। আর গান মুক্তি পেতেই চার্টবাস্টারে বেশ ভালো জায়গা করে নিয়েছে এই গানটি। শুধু গানই নয়, ভিডিওতেও দেখা গিয়েছে একেবারে ছক ভাঙা রকস্টার টাইগারকে।

হ্যাশট্যাগে #YouAreUnbelievable দিয়ে সোশ্যাল মিডিয়ায় এই গানটি শেয়ার করে টাইগার লিখেছেন, ‘যখন একটা বিল্ডিং থেকে আরেকটা বিল্ডিংয়ে ঝাঁপ দেব ভেবেছিলাম সেটা কঠিন ছিল। তবে এটা আমার জন্য সবচেয়ে চ্যালেঞ্জিং এবং দারুণ অভিজ্ঞতা ছিল। পুরো বিশ্বের সমস্ত সঙ্গীতশিল্পীকে আমার শ্রদ্ধা। কত কিছু শেখার আছে… তার আগে আমাদের একটা ছোট্ট উদ্যোগ।’

পুনিত মালহোত্রার নির্দেশনায় বিগ ব্যাং মিউজিকের সঙ্গে যৌথ উদ্যোগে নির্মিত এই মিউজিক ভিডিওতে টাইগারের লুকও বিশেষ ভাবে নজর কেড়েছে ফ্যানেদের। একটি ছাদের মতো জায়গায় মাইক হাতে সাদা-কালো পোশাকে একেবারে ক্লাসিক লুক রয়েছে অভিনেতার। প্রথম গানের এই ভিডিওতেই একেবারে রকস্টারের মেজাজে দেখা দিয়েছেন টাইগার। নাচের পাশাপাশি টাইগার যে গানও ভালো করতে জানেন সেটিই প্রমাণ করেছেন তার এই নতুন গানে।

আনবিলিভেবল গান গেয়েছেন টাইগার শ্রফ টাইগার শ্রফ বিগ ব্যাং মিউজিক মিউজিক ভিডিও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর