Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় আহত পরিচালক রিয়াজুল রিজু


৮ অক্টোবর ২০২০ ১৫:০৮

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা রিয়াজুল রিজু সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। বুধবার (৭ অক্টোবর) রাত ১০টার দিকে টাঙ্গাইলে তিনি দুর্ঘটনার শিকার হন। খবরটি নিশ্চিত করেছেন কারুকাজ ফিল্মসের মিডিয়া ও মার্কেটিং ম্যানেজার ইমদাদুল ইসলাম যিকরান।

যিকরান বলেন, রিজু ভাই আগামী ২৫ অক্টোবর থেকে ‘ব্ল্যাক লাইট’ নামে একটি ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন। সে ছবির লোকেশন দেখতে টাঙ্গাইলের একটি এলাকায় গিয়েছিলেন। ওই এলাকা থেকে ফেরার পথে একটি রিক্সাকে সাইট দিতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান। যেটি চালাচ্ছিলেন তার বন্ধু রাসেল।

বিজ্ঞাপন

যিকরান জানান, রাসেলকে ঢাকায় নিয়ে যাওয়ার ব্যাপারে ডাক্তাররা বললেও রিজুর ব্যাপারে কিছু বলেননি। তবে রিজু মাথায় আঘাত পেয়েছেন। সেখানে তিনটি সেলাই দিতে হয়েছে। তার পায়ে আঘাত লেগে মাংস উঠে গেছে।

রিয়াজুল রিজু বর্তমানে টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। ডাক্তাররা যদি বলেন তাহলে তাকে ঢাকা নিয়ে যাওয়া হবে বলে জানান যিকরান।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত রিয়াজুল রিজু প্রযোজিত ও পরিচালিত ‘বাপজানের বায়োস্কোপ’ ছবি ‘শ্রেষ্ঠ চলচ্চিত্র’সহ ৯টি শাখায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়। রিজু ‘শ্রেষ্ঠ পরিচালক’ ও ‘শ্রেষ্ঠ চিত্রনাট্যকার’ পুরস্কার পান।

তিনি ‘দিদিমণি’ ও ‘প্রেমের কবিতা’ নামে দুটি ছবি করার কথা রয়েছে। বর্তমানে কাজ করছেন ‘ব্ল্যাক লাইট’ নিয়ে। যেটির প্রধান চরিত্রে অভিনয় করবেন শাহেদ শরীফ খান ও ফারজানা রিক্তা।

রিয়াজুল রিজু সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর