Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজয় দিবসে অপু- বাপ্পীর ‘প্রিয় কমলা’


৩০ নভেম্বর ২০২০ ১২:০৪

ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘প্রিয় কমলা’ নির্মাণ করলেন শাহরিয়ার নাজিম জয়। আর এতে জুটিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। টানা ১৮ দিন শুটিং শেষে আগামী সপ্তাহ থেকে ‘প্রিয় কমলা’ ছবির ডাবিংয়ে অংশ নেবেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। বিজয় দিবসে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ছবিতে থাকছে দুটি গান। একটি রবীন্দ্র সংগীত আর অন্যটি লিখেছেন ফরিদুর রেজা সাগর।

মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত এ ছবিটিতে কাজ করে অপু-বাপ্পী জুটি দুজনেই আনন্দিত। এ প্রসঙ্গে বাপ্পী বললেন, ‘ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এটি আমার প্রথম কাজ। দিনরাত শুটিং করেছি ছবিটির জন্য।’ এ ছবিতে অপু বিশ্বাস অভিনয় করেছেন একজন ‘বীরাঙ্গনা’র চরিত্রে। তিনি জানালেন, ‘এ ধরনের চরিত্র আমার এটাই প্রথম। তার ক্যারিয়ারে অন্যতম অর্জন মনে করে অপু আরো বলেন, প্রত্যেক বীরাঙ্গনাই একেকজন যোদ্ধা। সেই বীরাঙ্গনার চরিত্রে নিজে কাজ করাটা সত্যি সৌভাগ্যের।’ জয়ের পরিচালনায় এটি তার তৃতীয় ছবি।

বিজ্ঞাপন

‘প্রিয় কমলা’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহরিয়ার নাজিম জয়। গল্প সম্পর্কে জয় বলেন, “যুদ্ধের সময় একেবারের অজপাড়াগাঁয়ের নিটল প্রেমের গল্প ‘প্রিয় কমলা’। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ যখন সেই গ্রামে পড়ে তখন সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয় সেটিই তুলে ধরা হয়েছে এ ছবিতে। পাশাপাশি সেই ঘটনাকে ২০২০ সালের সঙ্গে লিঙ্ক করিয়ে দেখিয়েছি।”

‘প্রিয় কমলা’ ছবিতে অপু বিশ্বাস ও বাপ্পী ছাড়াও আরো অভিনয় করেছেন সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আজান, মালা প্রমুখ।

অপু বিশ্বাস অপু- বাপ্পীর ‘প্রিয় কমলা’ ইমপ্রেস টেলিফিল্মস বাপ্পী চৌধুরী শাহরিয়ার নাজিম জয়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর