Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কঙ্গনার বিকিনি ঝড়!


২৪ ডিসেম্বর ২০২০ ১৫:৩২

বলিউডের বিতর্কের কেন্দ্রবিন্দু মানেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রথম থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে সরব তিনি। সুশান্তের মৃত্যুতে বলিউডের নেপোটিজম, ফেভারিটিজম এবং নানা অন্ধকার দিক তুলে একের পর এক মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। বিতর্কের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে তার নাম। আর সেই বিতর্কে জড়াতে গিয়ে জড়িয়ে পড়েছেন আইনি বিপাকেও। তাতে কি? কোনো কিছুই থামিয়ে রাখতে পারেনি তাকে। বিতর্কের আগে আগেই চলাটাই যেন তার স্বভাব। এবার বিকিনি পরা ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়লেন কঙ্গনা। স্বভাবসিদ্ধ ভঙ্গীতে তার উত্তরও দিয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে অতীতের মেক্সিকো ভ্রমণের স্মৃতিতে বিভোর ছিলেন কঙ্গনা। সমুদ্রের ধারে খোলা চুলে বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, মেক্সিকোর টুলুম নামের এক ছোট্ট দ্বীপে তোলা হয়েছিল ছবিটি।

কঙ্গনার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় লাগেনি। অনেকে ছবির প্রশংসা করলেও নিন্দুকরা কটাক্ষে সরব হয়েছেন। কেউ তাকে সিনেমার বাইরে এমন পোশাক পরতে বারণ করেছেন, কেউ আবার বিদ্রূপ করে লিখেছেন খবরে থাকার জন্য আর কোনো উপায়ই বাকি নেই তাই শরীর দেখিয়েই প্রতিক্রিয়া পাওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী। পক্ষ-বিপক্ষের এমন প্রতিক্রিয়াতেই ভরে গিয়েছে কঙ্গনার পোস্ট।

বিকেলে কটাক্ষের জবাবে নিজের আরও একটি ছবি টুইট করেন কঙ্গনা। তার ক্যাপশনে নিন্দুকদের একহাত নেন অভিনেত্রী। লেখেন, ‘আমার বিকিনি পরা ছবি দেখে কিছু মানুষ আমাকে ধর্ম ও সনাতন প্রথার উপদেশ দিচ্ছেন, যদি কখনও মা ভৈরবী মাথার চুল খুলে, বস্ত্রহীন হয়ে, রক্তপান করা অবতারে সামনে চলে আসে তাহলে আপনাদের কী হবে? নিজেদের ভক্ত বলে দাবি করো? অবস্থা খারাপ হয়ে যাবে তোমাদের। ধর্মের পথে চলতে শেখো তার ঠিকাদার হতে যেও না…’

কঙ্গনা রানাওয়াত সোশ্যাল মিডিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর