Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক মামলায় গ্রেফতার বিবেক ওবেরয়ের শ্যালক


১২ জানুয়ারি ২০২১ ১৭:৫৮

মাদক মামলায় গ্রেফতার করা হল বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভাকে। চার মাসেরও বেশি সময় ধরে পলাতক থাকার পর সোমবার (১১ জানুয়ারি) রাতে চেন্নাই থেকে তাকে গ্রেফতার করে ভারতের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, বলিউডের মাদক মামলায় নাম জড়ানোর পর থেকেই ফেরার ছিলেন আদিত্য আলভা। ফেরার থাকাকালীনই আইনজীবী দিয়ে সুপ্রিম কোর্টে অগ্রিম জামিনের আবেদন জানিয়েছিলেন। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়।

বেঙ্গালুরুর যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) সন্দীপ পাতিল-এর সুত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, আদিত্যর এক ঘনিষ্ঠ ব্যক্তির মোবাইলে আড়ি পেতেছিলেন ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। জানতে পারেন চেন্নাইয়ে লুকিয়ে রয়েছেন বিবেক ওবেরয়ের শ্যালক। সেখান থেকেই গ্রেফতার করা হয়েছে তাকে। আপাতত জিজ্ঞাসাবাদ চলছে। তা শেষে আদালতে তোলা হবে আদিত্য আলভাকে।

উল্লেখ্য, কর্ণাটকের প্রাক্তন মন্ত্রী তথা প্রয়াত রাজনীতিবিদ জীবারাজ আলভার ছেলে আদিত্য। তার বোন প্রিয়াঙ্কার সঙ্গে ২০১০ সালে বিবেক ওবেরয়ের বিয়ে হয়। মাস চারেক আগে স্যান্ডেলউড মাদক মামলায় আদিত্যর নাম জড়ায়। অভিযোগ, বেঙ্গালুরুতে নিজের হাউস অফ লাইফ রিসর্টে রেভ পার্টির আয়োজন করতেন আদিত্য। সেই পার্টির মাধ্যমেই মাদকের কারবার চলত। ঘটনায় বীরেন খান্না নামের এক রেভ পার্টির উদ্যোক্তাকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। স্যান্ডেলউড মাদক মামলায় ইতিমধ্যেই কন্নড় সিনেমা জগতের একাধিক নাম জড়িয়েছে। অভিনেত্রী রাগিণী দ্বিবেদী এবং সঞ্জনা গালরানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। কন্নড় সিনেমার প্রযোজক শিবপ্রকাশ চিপ্পিকেও গ্রেপ্তার করা হয়েছে। স্যান্ডেলউড মাদক মামলায় এখনও পর্যন্ত প্রায় ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আরও একাধিক নাম পুলিশের সন্দেহের তালিকায় রয়েছে বলে জানা গেছে।

আদিত্য আলভা বলিউডে মাদক যোগ বিবেক ওবেরয় বিবেক ওবেরয়ের শ্যালক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর