Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সামান্য কর্তন’ সাপেক্ষে সেন্সর পাবে ‘নবাব এলএলবি’

আহমেদ জামান শিমুল
১৯ জানুয়ারি ২০২১ ১৯:৫২

অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবিটি সেন্সর বোর্ড সদস্যরা মঙ্গলবার (১৯ জানুয়ারি) দেখেছেন। বিকাল ৪টায় শুরু হওয়া সেন্সর শোটি শেষ হয়েছে সাড়ে ৬টার পর। শো শেষে বোর্ড সদস্যরা ছবিটিকে সেন্সর দিতে সম্মত হয়েছেন, তবে কিছু সংলাপে ‘সামান্য কর্তন’ সাপেক্ষে।

বোর্ড সদস্য এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু সারাবাংলাকে বলেন, ‘আমরা ছবিটি দেখেছি। কিছু সংলাপে আমাদের আপত্তি রয়েছে। তেমন মেজর কিছু না। ওরা সংশোধন করে জমা দিলেই আমরা ছাড়পত্র দিয়ে দিব।’

ছবিটি গত ১৬ ডিসেম্বর ও ১ জানুয়ারি দুই ভাগে আই থিয়েটার নামক একটি অ্যাপে মুক্তি দেওয়া হয়। একটি দৃশ্যে ধর্ষণের শিকার একজন নারী মামলা করতে গেলে পুলিশের নানান প্রশ্নবানের মুখে পড়েন।  ২৫ ডিসেম্বর সে দৃশ্যটিকে অশ্লীল এবং পুলিশের সম্মানহানী করা হয়েছে এ অভিযোগে পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে পর্ণোগ্রাফি আইনে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে গত ১১ জানুয়ারি তারা জামিন পান।

সেন্সরের জন্য জমা দেওয়া কপিতে ওই দৃশ্যটি পাননি বলে জানিয়েছেন খোরশেদ আলম খসরু।

এদিকে ছবির পরিচালক অনন্য মামুন সারাবাংলাকে বলেন, ‘ছবিতে বোর্ড সদস্যরা যে কর্তন দিয়েছেন তা অতি সামান্য। তা আমরা কালকেই সংশোধন করা জমা দিব। তবে আমি খুশি বোর্ড সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেছেন। খসরু ভাই তো বলেছেন, কালকেই এ ছবি মুক্তি দে, এক কোটি টাকা ব্যবসা করবে।’

‘নবাব এলএলবি’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রোডাকশন।

সারাবাংলা/এজেডএস

অনন্য মামুন অর্চিতা স্পর্শিয়া নবাব এলএলবি মাহিয়া মাহি শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর