Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার শ্রদ্ধার বিয়ে, পাত্র কে জেনে নিন


৮ মার্চ ২০২১ ১৬:৪৬

করোনার রেশ একটু কমতে না কমতেই বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে নিয়ে বলিউডে ছিল নানা হইচই। বরুণের বিয়েতে বহু বলিউড সেলেব উপস্থিত না থাকলেও, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বরুণ ও নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা, আনুশকা, সোনাক্ষি, রণবীর সিংয়ের মতো তারকারা। তবে এই শুভেচ্ছার মাঝেই বরুণের হাত ধরেই বেরিয়ে এল আরেক সেলেব্রিটির বিয়ের খবর।

জানা গেছে, বিয়ে করতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। পাত্র ইন্ডাস্ট্রির নামকরা ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ। এমনই একটি খবর নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

ব্যাপারটা একটু খোলাসা করে বলা যাক। বহুদিন ধরেই গুঞ্জনে রয়েছেন শ্রদ্ধা ও রোহনের সম্পর্ক। দু’জনে এই সম্পর্কের কথা স্বীকার না করলেও, শোনা যাচ্ছে এই দু’জনের মধ্যে প্রেম এতটাই গভীর যে শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে পারেন রাকেশ ও শ্রদ্ধা। আর এই সাত পাকে বাঁধা পড়ার খবরটিই ফাঁস করে ফেললেন বরুণ ধাওয়ান। ঘটনাটি হলো, ইনস্টাগ্রামে বিয়ের জন্য বরুণকে শুভেচ্ছা জানান রোহন। আর সেখানেই বরুণ রোহনকে স্পষ্ট লেখেন, আশা করছি এবার তুমি তৈরি ! বরুণের এই লেখা থেকেই নেটপাড়ায় নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন শ্রদ্ধা।

এদিকে বিষয়টি নিয়ে শ্রদ্ধা প্রকাশ্যে কোনো মন্তব্য না করলেও মেয়ের হয়ে মুখ খুললেন বাবা শক্তি কাপুর। খ্যাতিমান এই খল অভিনেতা বলেন, রোহন ও শ্রদ্ধা ছোট থেকেই একে-অপরের ভালো বন্ধু। তবে তাদের মধ্যে বন্ধুত্বের বাইরে আলাদা কোনো সম্পর্ক রয়েছে কি না, তা আমার জানা নেই। শ্রদ্ধা এখনও পর্যন্ত বিয়ের বিষয়ে আমাকে কিছু জানায়নি। যদি তারা বিয়ে করতে চায় তাতেও আমার কোনো আপত্তি নেই।’

বলিউড অভিনেত্রী রোহন শ্রেষ্ঠ শ্রদ্ধা কাপুর শ্রদ্ধা কাপুরের বিয়ে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর