Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক যোগে গ্রেফতার ‘বিগ বস’ খ্যাত অভিনেতা এজাজ খান


৩১ মার্চ ২০২১ ১৪:৩৮

মাদক যোগে সম্পৃক্ত থাকার অভিযোগে এবার গ্রেফতার হলো বলিউডের ‘বিগ বস’ খ্যাত অভিনেতা এজাজ খান। টানা ৮ ঘণ্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় এই অভিনেতাকে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, মঙ্গলবার (৩০ মার্চ) রাতে মুম্বাইয়ের বিমানবন্দর থেকে ‘বিগ বস’ খ্যাত এই তারকাকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। তারপর থেকেই টানা জিজ্ঞাসাবাদ করা হয়। এজাজের সঙ্গে মাদক পাচারকারীদের নিয়মিত সম্পর্ক রয়েছে। এমনই সন্দেহ তদন্তকারী অফিসারদের। অভিনেতার জবাবে সন্তুষ্ট না হওয়ার কারণেই তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।

বিজ্ঞাপন

জানা গেছে, কিছুদিন আগে মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় তল্লাশি অভিযান চালান এনসিবি কর্মকর্তারা। বেশ কিছু নিষিদ্ধ মাদক উদ্ধার হয়। সেখান থেকেই এজাজের মাদক যোগের হদিশ পাওয়া যায় বলে খবর। ২০০৩ সালে ‘পথ’ নামের সিনেমার মাধ্যমে অভিনয় জগতে সফর শুরু করেন এজাজ। কিন্তু কখনই মুম্বাইয়ের গ্ল্যামার জগতে তেমন গুরুত্বপূর্ণ চরিত্র পাননি। ছোটখাটো ভিলেনের চরিত্র করেছেন হিন্দি ও তেলুগু সিনেমা। কয়েকটি হিন্দি ধারাবাহিকেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ‘বিগ বস ৭’-এর প্রতিযোগী হিসেবে সবচেয়ে বেশি পরিচিত হন এজাজ। অভিনেতার কাছ থেকে মাদক সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে মনে করছেন এনসিবি কর্মকর্তারা। বুধবারই এজাজকে আদালতে তোলা হবে। তদন্তের স্বার্থে তাকে হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে এনসিবি।

প্রসঙ্গত, গত বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। মাদক যোগের অভিযোগেই গ্রেফতার করা হয় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিককে। গ্রেফতার করা হয়েছিল কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও। মাদক সমেত গ্রেপ্তার করা হয়েছিল অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাইকে। সেই কারণে বার কয়েক মুম্বাইয়ের এনসিবি অফিসে হাজিরা দিয়েছেন অর্জুন। এনসিবি অফিসে গিয়ে জবাবদিহিতা করতে হয়েছে দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রকুলপ্রীত সিংকে। এছাড়াও গ্রেফতার করা হয়েছিল করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রাক্তন এগজিকিউটিভ প্রোডিউসারকেও।

বিজ্ঞাপন

অভিনেতা এজাজ খান বলিউড অভিনেতা বিগ বস ৭

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর