Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্দায় আসছে ‘সেরা রাঁধুনী ১৪২৭’


১ এপ্রিল ২০২১ ১৩:৫০

২ এপ্রিল থেকে মাছরাঙা টেলিভিশনের পর্দায় আসছে কুকিং রিয়্যালিটি শো ‘সেরা রাঁধুনী ১৪২৭’। প্রতি শুক্র ও শনিবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে প্রচারিত হবে অনুষ্ঠানটি।

‘শুধু ঘরের মানুষ আর পরিচিত মহলে নয়, আপনার রান্নার দক্ষতার কথা এবার জানবে সারা দেশ’-এ স্লোগানকে প্রতিপাদ্য করে শুরু হয়েছে এর ৬ষ্ঠ আসর ‘সেরা রাঁধুনী ১৪২৭’। বাংলাদেশের আনাচে-কানাচে ছড়িয়ে থাকা নানা রকম রান্নায় পারদর্শী রাঁধুনীদের খুঁজে বের করার এই প্রতিযোগিতার বাছাই পর্ব চলছে দেশজুড়ে। বিচারকের দায়িত্ব পালন করছেন দেশের প্রখ্যাত রন্ধনশিল্পী রাহিমা সুলতানা রীতা ও আন্তর্জাতিকভাবে সুপরিচিত শেফ শুভব্রত মৈত্র।

বিজ্ঞাপন

পুরো বাংলাদেশকে সাতটি আলাদা অঞ্চলে ভাগ করে প্রথমে বিভাগীয় অডিশন, এরপর বিভাগীয় অডিশনে উত্তীর্ণদের নিয়ে একটি গ্র্যান্ড অডিশনের মাধ্যমে নির্বাচিত ১৫ জনকে নিয়ে শুরু হবে মূল স্টুডিও রাউন্ডের প্রতিযোগিতা।

প্রতিযোগিতার নানা ধাপে প্রতিযোগীদের ভিন্ন ভিন্ন ঘরানার রান্নায় পারদর্শিতা যাচাইয়ের পাশাপাশি রান্না পরিবেশনা, নিজেকে উপস্থাপন, বাচনভঙ্গি, ব্যক্তিত্ব, বিক্রয় দক্ষতা, নেতৃত্বগুণ, খাবারের ব্যবসা চালানোর ক্ষমতা, বিভিন্ন পরিস্থিতি সামলানোর ক্ষেত্রে তাৎক্ষণিক বুদ্ধি ও দক্ষতা প্রয়োগের ক্ষমতার ওপর ভিত্তি করে নির্বাচিত হবেন সেরা রাঁধুনী ১৪২৭। পুরস্কার হিসেবে তিনি জিতে নেবেন ১৫ লাখ টাকা। প্রথম-দ্বিতীয় রানারআপ পাবেন যথাক্রমে ১০ লাখ ও পাঁচ লাখ টাকা।

মাছরাঙা টেলিভিশন সেরা রাঁধুনী ১৪২৭

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর