Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘দোস্তনা ২’-এর মূল থিমের ভিন্ন উপস্থাপনের চিন্তা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৯ এপ্রিল ২০২১ ১৪:২৫

মোরাল পুলিশিং এখন পুরো ভারতীয় উপমহাদেশের সব সেক্টরে। যার ঢেউ এসে পড়েছে বলিউডেও। সমাজের চোখে নিষিদ্ধ অনেক বিষয় নিয়ে ছবি নির্মাণে পরিচালকরা আগে খুব একটা চিন্তা করতেন না। তবে বর্তমানে মোরাল পুলিশের খপ্পড়ে কেউ পড়তে চাইছেন না। করণ জোহরের মত প্রভাবশালী নির্মাতা, প্রযোজকও শোনা যাচ্ছে কিছুটা সতর্ক পা ফেলছেন।

করণ জোহরের ‘দোস্তানা ২’-এ সমকামী থিমকে ভিন্নভাবে উপস্থাপন করার চিন্তা করা হচ্ছে। বলিউড হাঙ্গামা বলছে ভারতীয় দর্শক এখনো পর্দায় সমপ্রেম দেখার জন্য প্রস্তুত নয়। তাই ‘দোস্তানা ২’ ছবিতে করণ জোহর সমকামী সম্পর্ক অনেক রাখঢাক করে দেখাচ্ছেন।

‘দোস্তানা’ ছবিটির প্রথম পর্ব ২০০৮ সালে যখন মুক্তি পায়, তখন এলজিবিটিকিউআইএ কমিউনিউটি থেকে নানাধরণে সমালোচনা করা হয়েছিল। তারা বলেছিল, ছবিতে অভিষেক বচ্চন ও জন আব্রাহামের চরিত্রের মাধ্যমে সমকামীদের ব্যাঙ্গ করা হয়েছে।

তবে ‘দোস্তনা ২’-এ সমকামীতার কোন ব্যাপার থাকছে না। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করা কার্তিক আরিয়ান এ বিষয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন। অবশ্য এ মুহুর্তে তার আর চিন্তিত হওয়ার কিছু নেই।

ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে আছেন জাহ্নবি কাপুর। তাদের দুজনকে ভাই-বোনের চরিত্রে দেখা যাবে। প্রথমে গল্প যেভাবে শোনা যাচ্ছিল, তাতে তারা দুজনেই একই ছেলের প্রেমে পড়ে এমনটা ছিল। কিন্তু এখন গল্প পরিবর্তন করা হয়েছে। তাদের সঙ্গে দেখা যাবে নবাগত লক্ষ্য লালওয়ানি।

সারাবাংলা/এজেডএস

কার্তিক আরিয়ান জাহ্নবি কাপুর দোস্তানা ২


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর