Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘করোনায় মানুষ মারা গেলেও উপকার হয়েছে’, বললেন কঙ্গনা


১৯ এপ্রিল ২০২১ ১৯:০৫

বিতর্ক আর কঙ্গনা যেন হাত ধরাধরি করে চলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া তার পোস্টগুলি যে বিতর্কের কেন্দ্রবিন্দু। তার বহু পোস্টেই বিতর্ক ছড়িয়েছে। তা সত্ত্বেও নিয়মিতই পোস্ট করেন কঙ্গনা রানাওয়াত। করোনা নিয়ে এবার তেমনই এক বিস্ফোরক পোস্ট দিলেন এই ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। বললেন, করোনায় অনেক মানুষ মারা গেলেও, অনেক উপকারও হয়েছে।

‘এই ভাইরাসের জন্য মানুষের মৃত্যু হলেও, বাকি অনেক কিছু ভালো হচ্ছে’, সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটাই দাবি করে পোস্ট দিলেন কঙ্গনা। ‘কিছু মানুষের মারা যাওয়া’ খুব হালকা ভাবে নিয়ে কঙ্কনা তার পোস্টে লিখেছেন, ‘তৈরি করা এই ভাইরাসকে মানুষ একে অপরের অর্থনীতি ধ্বংস করার কাজে লাগিয়েছিল। আজ হয়তো মানুষ সেটাকে নিয়ে সন্ত্রস্ত! আমার কথার সঙ্গে হয়তো কেউ সহমত হবেন, কেউ হবেন না। কিন্তু এটা মানতেই হবে যে, এই ভাইরাস পৃথিবীকে সারিয়ে তুলছে। মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাদবাকি সবকিছু সেরে উঠছে’।

এখানেই থেমে থাকেননি কঙ্গনা। পৃথিবীকে সারিয়ে তোলার নানা উপায়ও জানিয়েছেন! লিখেছেন, ‘১) বছরে প্রত্যেককে ৮টি করে গাছ লাগাতে হবে। ২) খরগোশের মতো সন্তান জন্ম দেওয়া বন্ধ করতে হবে। ৩) প্লাস্টিকের পণ্য, বিশেষ করে যা একবার ব্যবহার যোগ্য, সেগুলোকে এড়িয়ে চলতে হবে। ৪) খাবার নষ্ট করা যাবে না। ৫) চারপাশের দায়িত্বহীন মানুষদের থেকে সতর্ক হয়ে থাকতে হবে। কারণ, আপনি সাবধানে থাকলেও এরা বিপদ ডেকে আনতে পারে।’

এদিকে ভারতে যেখানে গত ২৪ ঘণ্টায় ৩ লাখ মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন, সেখানে তার মুখে এই মারণ ভাইরাসের প্রশংসা শুনে চটেছেন নেটিজেনরা। একজন তারকা হয়ে এত মানুষের মৃত্যুকে কীভাবে স্বাভাবিক ভাবে নিতে পারেন প্রশ্ন উঠছে তা নিয়েও। তাদের মতে কঙ্গনা রানাওয়াতের কাছে সমস্ত সুবিধে আছে বলেই তিনি এধরণের ‘বোকাবোকা’ পোস্ট করতে পারেন।

কঙ্গনা রানাওয়াত বলিউড অভিনেত্রী সোশ্যাল মিডিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর