Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমণির নতুন প্রেমিক কে?

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৫ এপ্রিল ২০২১ ১৫:১৩

ভক্তরা তাকে ভালোবেসে ডাকেন ‘ডানাকাটা পরী’। তিনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি। প্রেম, ভালোবাসা, বিয়ে, সংসার— এসবের বিষয়ে খুব একটা রাখ ঢাক রাখে না এ নায়িকা। যখন যার সঙ্গে প্রেমে মজেছেন তাকে নিয়ে প্রকাশ্যে চলেছেন।

তবে পরীমণি বেশ কয়েকদিন যাবতই নিজেকে ‘সিঙ্গেল’ বলে দাবি করছিলেন। এর মাঝে তার এক ফেসবুক পোস্ট সৃষ্টি করেছে তোলপাড়। একজন অচেনা, অজানা যুবকের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি, জানুক সবাই’।

বিজ্ঞাপন

কে এ যুবক, কী তার পরিচয়? তাহলে কয়দিন আগে আপাতত সিঙ্গেল দাবি করা পরী তাহলে ‘ডাবল’ হয়েছেন। নাকি মজা করছেন তিনি? সবাইকে বোকা বানিয়ে একা একা হাসছেন?

ফেসবুক পোস্ট করে যে যুবকের প্রতি ভালোবাসার কথা সবাইকে জানাতে চেয়েছেন, তিনি মূলত সাদ লামজারেদ। মরক্কোর জনপ্রিয় পপ গায়ক।

এ লকডাউনের আগে পরীমণি গিয়েছিলেন আরব আমিরাতে রাজধানী দুবাইয়ে। সেখানে কয়েকদিন অবকাশ যাপন করেছিলেন তিনি। ওখানে পরিচয় সাদ লামজারেদের সঙ্গে। তার গানের প্রেমে পড়ে গেছেন এ লাস্যময়ী। এতটাই মজেছেন যে সে প্রেমের কথা ফেসবুকে পোস্ট করে জানাতে কুণ্ঠাবোধ করেননি।

তবে পরীমণির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, পরী আসলেই প্রেমে পড়েছেন। তবে এ ভক্ত হিসেবে এক গায়কের প্রতি ভালোবাসা, অনুরাগ। যেখানে ভক্ত রূপে আছেন পরীমণি।

সারাবাংলা/এজেডএস

নতুন প্রেমিক পরীমণি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর