Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরিফিন শুভর নতুন খবর কি রাফির ‘নূর’?

আহমেদ জামান শিমুল
২৭ এপ্রিল ২০২১ ১৫:৪৫

আরিফিন শুভ অন্য দশটা চিত্রনায়কের মতো আগে থেকেই নিজের ছবি সম্পর্কে জানাতে রাজি হন না। সবসময় চেষ্টা করেন রহস্য সৃষ্টি করতে। তারই নতুন প্রচেষ্টা দেখা গেল মঙ্গলবার (২৭ এপ্রিল) প্রকাশিত এক ভিডিও বার্তায়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’র ভারত অংশের শুটিং শেষ করে কিছুদিন আগে দেশে ফিরেছেন শুভ। বাংলাদেশ অংশের শুটিং হবে আগামী সেপ্টেম্বরে। মাঝে রয়েছে চারটি মাস। এ চার মাস কী করবেন আরিফিন শুভ। এ নিয়ে সবার আগ্রহ। অনেকদিন তার নতুন কোন ছবির খবরও নেই। ভক্তরা অপেক্ষা রয়েছেন তার নতুন কাজের খবর শুনার জন্য।

বিজ্ঞাপন

তাদের জন্য প্রকাশিত ভিডিও বার্তায় সুখবর দিলেন শুভ। তিনি জানালেন, মঙ্গলবার সন্ধ্যায় তার নতুন কাজের ফার্স্টলুক প্রকাশিত হবে। তিনি আশা প্রকাশ করেন কাজটি সবার পছন্দ হবে এবং আগামী বছরের ভালো একটি সময় দেখে কাজটি প্রকাশিত হবে।

তবে কাজটি সিনেমা নাকি বিজ্ঞাপন এ ব্যাপারে পরিষ্কার ভাষায় কিছুই বলেননি শুভ। তবে তার বলার ভঙ্গিতে স্পষ্ট বোঝা যায় তিনি নতুন কোন ছবির খবর দিবেন।

নতুন ঘোষণা সম্পর্কে শুভকে ফোন করা হলে তিনি তা রিসিভ করেননি। তবে চলচ্চিত্রপাড়ায় কানাঘুষায় শোনা যাচ্ছে তিনি রায়হান রাফি পরিচালিত একটি ছবির ফার্স্টলুক প্রকাশ করবেন। যে ছবির নাম ‘নূর’। অ্যাকশনধর্মী ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। রোজার ঈদের পর ছবির শুটিং শুরু হবে।

এ ব্যাপারে রায়হান রাফির মন্তব্য নিতে ফোন করা হলে ধরেননি। তবে আরিফিন শুভ ‘নূর’ নাকি অন্য ছবির ঘোষণা দিবেন তা জানতে অপেক্ষা করতে হবে সন্ধ্যা পর্যন্ত।

সারাবাংলা/এজেডএস

আরিফিন শুভ নতুন খবর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর