Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজেকে শাহরুখের সঙ্গে তুলনা কঙ্গনার!


২৮ এপ্রিল ২০২১ ১৪:৩৩

বিতর্ক আর কঙ্গনা যেন হাত ধরাধরি করে চলে। বলা যায়, ‘বিতর্ক’ আর কঙ্গনা এখন প্রায় সমোচ্চারিত ভিন্নার্থক শব্দ। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া তার পোস্ট গুলি যে বিতর্কের কেন্দ্রবিন্দু। তার বহু পোস্টেই বিতর্ক ছড়িয়েছে। তা সত্ত্বেও নিয়মিতই পোস্ট করেন কঙ্গনা রানাওয়াত। হামেশাই বিতর্কিত মন্তব্য করার পাশাপাশি হলিউডের একেকজন কিংবদন্তি তারকা অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেও নিজের তুলনা টানতে পিছপা হন না তিনি। সেই তালিকায় রয়েছেন মেরিল স্ট্রিপ, টম ক্রুজ, গ্যাল গ্যাডট, মার্লন ব্র্যান্ডো-দের মতো সব কিংবদন্তি তারকার নাম। এবার তেমনই নিজের তুলনা করে বিস্ফোরক এক পোস্ট দিলেন এই ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। তবে এবার বলিউডে। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে বলিউড তারকা শাহরুখ খানের সঙ্গে নিজেকে তুলনা করেছেন তিনি।

বিজ্ঞাপন

সদ্য ১৫ বছর পেরোল কঙ্গনা অভিনীত প্রথম ছবি ‘গ্যাংস্টার’। একই সঙ্গে বলিউডে নিজের কেরিয়ারে ১৫ বছরও পার করলেন কঙ্গনা। সেই প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলাও করে শাহরুখ খানের সঙ্গে নিজেকে তুলনা করেছেন তিনি। কঙ্গনার কথায়, ‘বলিউডে সবথেকে রোমহর্ষক ও সফল কেরিয়ার তার এবং শাহরুখ খানের!’

এমন মন্তব্যের পাশাপাশি বলিউডে ‘কিং খান’ ও নিজের যাত্রাপথের কথাও উল্লেখ করেছেন তিনি। কঙ্গনা বলেন, শাহরুখ আর তার কেরিয়ারের যাত্রাপথের শেষে চূড়ান্ত সাফল্য থাকলেও তার পথ চলাটা ছিল অনেক বেশি দুর্গম। যুক্তি হিসেবে নায়িকার দাবি, শাহরুখ দিল্লি থেকে আসার পাশাপাশি সেখানকার কনভেন্ট স্কুলে পড়াশোনা করেছেন। তাছাড়া শাহরুখের বাবা-মাও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন। সেখানে হিমাচল প্রদেশের একটি ছোট্ট গ্রাম থেকে বলিউডে পা রেখেছিলেন এই অভিনেত্রী।

কঙ্গনা স্বীকারোক্তি দিয়ে বললেন, তার তেমন উচ্চশিক্ষা ছিল না, ছিল না একবর্ণ ইংরেজি বলার ক্ষমতাও। এমনকি পরিবারে নিজের বাবা ও দাদার সঙ্গে রীতিমতো লড়াই করে বাঁচতে হতো, যারা তার জীবনটাকে দুর্বিষহ করে তুলেছিলেন। বক্তব্যের শেষে নায়িকার সংযোজন, ‘জীবনে বাঁচার লড়াই এখনও চলছে তবে তাতে এখন আর কোনও আপত্তি নেই তার।’

প্রসঙ্গত, বক্স অফিসে মুক্তি কঙ্গনার প্রথম ছবি ‘গ্যাংস্টার’-এর পরিচালক ছিলেন অনুরাগ বসু। ছবিতে কঙ্গনার বিপরীতে ছিলেন ইমরান হাশমি এবং শাইনি আহুজা। ‘গ্যাংস্টার’ বক্স অফিসে রীতিমতো ঝড় তোলার পাশাপাশি কঙ্গনাকেও স্পটলাইটে নিয়ে এসেছিল।

বিজ্ঞাপন

কঙ্গনা রানাওয়াত গ্যাংস্টার বলিউড অভিনেত্রী শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর