Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়াদা ভেঙে চুমু খেলেন সালমান?


২৮ এপ্রিল ২০২১ ১৯:১৪

বলিউড ছবিতে অন্তরঙ্গ মূহুর্ত কিংবা অন-স্ক্রিন কিস, এটা নতুন কিছু নয়। শাহরুখ, আমিরকেও নায়িকাদের ঠোঁটে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে। কিন্তু বলিউড ‘ভাইজান’ সালমানের ক্ষেত্রে যে প্রযোজ্য নয়। কারণ এই ব্যাপারটাই তার পছন্দ না। তাহলে তিন দশকের কেরিয়ারে যা করেননি, সেটা ‘রাধে’ ছবিতে ঘটিয়ে বসলেন কেন? সালমানের নতুন ছবি ‘রাধে’-এর প্রথম গান মুক্তি পেতেই তাতে দেখা যাচ্ছে, বত্রিশ বছরের কেরিয়ারে প্রথমবার কোনও নায়িকার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছেন সালমান খান!

বিজ্ঞাপন

রাধে : দ্য মোস্ট ওয়ান্টেডের ট্রেলার দেখে এমনটাই মনে করেছিল সকলে। আর এটা মেনে নিতে একটু খটকা লাগছিল ভক্তদের। আর সেই জন্যই হয়তো সালমানের ভক্তরা একেবারে কোমর বেঁধে নেমে পড়েছেন, সালমান খান লিপলক করেননি সেটা প্রমান করতে। সালমান তার নিজের কমিটমেন্ট ভাঙেননি, তেমনটাই হাতেনাতে প্রমাণ দেওয়ার চেষ্টা করল ভক্তরা। তাদের দাবি, সালমান তার চেয়ে সাতাশ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। সালমান-দিশার চুম্বনের ঝলক ভালোভাবে লক্ষ্য করলে দেখা যাবে দিশার মুখে টেপ সাঁটা রয়েছে। এবং তার উপরই চুমু খাচ্ছেন ভাইজান। সুতরাং ঠোঁটে ঠোঁট না রাখবার প্রতিজ্ঞা এবারও ভাঙলেন না সালমান খান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি ব্যাপক পরিমাণে শেয়ার করছেন সালমান ভক্তরা। সেই নিয়ে মজাদার মিমেরও ছড়াছড়ি। একজন লেখেন- ‘সালমান বলল, আমি দিশাকে চুমু কিছুতেই খাব না। অমনি, প্রভু দেবা দিশার ঠোঁটে সেলোটেপ মেরে দিল।’ অপর একজন লেখেন- ‘ভার্জিনিটি নিয়ে কোনওকম রিস্ক নিতে রাজি নন, সালমান খান। তাই চুমু খাওয়ার প্রশ্নই উঠে না।’

এবার জানা যাক, কেন অনস্ক্রিনে চুমু খান না সালমান? এই নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে সালমান জানিয়েছিলেন এই বিষয়টির সঙ্গে তিনি স্বচ্ছন্দ নন। ভাইজান বলেন, ‘আমরা যখন পরিবারের সঙ্গে ছবি দেখি, এবং সেখানে কোনও চুম্বনের দৃশ্য চলে আসে তখন সকলেই অস্বস্তিতে পরে এদিক ওদিক তাকায়। ম্যায়নে প্যায়ার কিয়া-তেও অন্তরঙ্গ মুহূর্ত সরাসরি দেখানো হয়নি। আমি যখন ছবিতে অভিনয় করি, আমি চাই সেটা সপরিবারে দেখা হোক। সবচেয়ে বেশি যেটা ঘটে সেটা আমি আমার শার্ট খুলে ফেলি। হয়ত সংলাপের মধ্যে কিছু দুষ্টুমি মাখানো জোকস থাকে কিন্তু আপনি কখনই আমাকে লাভ মেকিং সিনের অংশ হতে দেখবেন না।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল সালমান খানের এই ছবি। তবে করোনার জেরে এক বছর পিছিয়ে চলতি বছর ইদে অর্থাৎ ১৩ই মে মুক্তি পাবে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। নির্মাতাদের পক্ষ থেকে জানান হয়েছে, করোনার কথা মাথায় রেখে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্সে এবং জি ফাইভেও মুক্তি পাবে এই ছবি। পরিচালক প্রভু দেবার এই ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা। দিশা পাটানির দাদার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকি শ্রফকে। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সালমান খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড।

দিশা পাটানি বলিউড অভিনেতা রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর