Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এ কোন আনুষ্কা!


১৬ মে ২০২১ ১৪:৫৯

ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যবসা সফল ছবি ‘বাহুবলী’র দুটি পার্টে দেবসেনার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী আনুষ্কা শেট্টি। ‘বাহুবলী’ মুক্তি পাওয়ার পর, তার জনপ্রিয়তা বেড়ে যায় সিনেমা প্রেমীদের কাছে। ‘বাহুবলী’ ছবিতে আনুষ্কা অভিনীত ‘দেবসেনা’-র রূপে মুগ্ধ হননি এমন দর্শক বিরল। অভিনয়ের পাশাপাশি নজর করেছিল তার তন্বী চেহারাও। নায়িকার আবেদনে কাৎ হয়েছিল তামাম দর্শককুল। এবার সেই আনুষ্কাই আবার একবার চর্চায়। তবে তা কোনও নতুন প্রোজেক্ট-এর জন্য নন। স্রেফ নিজের একটি ছবির জন্য।

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া তার সেই ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ছবিতে প্রথমেই নজর কাড়বে অভিনেত্রীর ওজন। স্পষ্ট বোঝা যাচ্ছে ওজন বেড়েছে তার। ফিসফাস উঠেছে লকডাউনে নিজেকে ঠিকঠাক ‘মেনটেন’ না করার জন্য হয়তো স্ফীত হয়েছেন তিনি। অবশ্য এও শোনা যাচ্ছে, গত বছরের ডিসেম্বরে নিজের বন্ধুদের সঙ্গে যখন হরিদ্বার ভ্রমণে গেছিলেন তিনি, এই ছবি তোলা হয়েছিল তখন। তবে আনুষ্কার এই নো মেক-আপ লুকে দর্শকদের নজর কেড়েছে তার মুখের মিষ্টি হাসিও। ক্যাজুয়াল পোশাক, এলোমেলো করে চূড়ো করে বাঁধা চুলের সঙ্গে গালভরা হাসির আনুষ্কার প্রশংসায় মুগ্ধ নেটদুনিয়া।

ট্রোলিংয়ের বদলে নেটিজেনরা আনুষ্কার ওই ছবির কমেন্ট বক্সে আক্ষেপ জানিয়েছেন যে বহুদিন ধরে তারা তাদের প্রিয় অভিনেত্রীকে দেখতে পাচ্ছে না। এমনকি বিগত কয়েক মাসে এই প্রথম প্রকাশ্যে এলো আনুষ্কার অদেখা কোনও ছবি। তবে নিজের এই ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য আসেনি আনুষ্কার পক্ষ থেকে। জানা গেছে, এইমুহূর্তে বেঙ্গালুরুতে নিজের পরিবারের সঙ্গে রয়েছেন এই অভিনেত্রী। করোনা আতঙ্কের ফলে শ্যুটিংও নাকি আপাতত বন্ধই রেখেছেন তিনি।

আনুষ্কা শেট্টি দক্ষিনী ইন্ডাস্ট্রি দক্ষিনী সুপারস্টার বাহুবলী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর