Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুপিসারে বিয়ে করলেন ইয়ামি গৌতম


৫ জুন ২০২১ ১৬:৪৫

করোনাকালে চুপিচুপি বিয়ের পর্ব সেরে ফেললেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। পাত্র- ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ পরিচালক আদিত্য ধর। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

টুকটুকে লাল বেনারসিতে সেজে বিয়ের প্রথম ছবি শেয়ার করে ইয়ামি লেখেন, ‘তোমার আলোয় আমি শিখেছি ভালোবাসা কাকে বলে’। নবদম্পতি নিজেদের যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ‘আমাদের পরিবারের আর্শীবাদ নিয়ে আজ একদম ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে আমরা বিয়ের পর্ব সারলাম আজকে। আমরা খুব ব্যক্তিগত মানুষ, এই খুশির দিনটা আমাদের কাছের মানুষজনের সঙ্গেই ভাগ করে নিলাম। ভালোবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য।’

বিজ্ঞাপন
সামাজিক যোগাযোগ মাধ্যমে ইয়ামি গৌতমের পোস্ট

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইয়ামি গৌতমের পোস্ট

শুক্রবার বিকালে ইয়ামি গৌতমের বিয়ের খবর প্রকাশ্যে আসবার পর থেকে অবাক তার অনুরাগীরা। শুধু ফ্যানেরা নয়, এই খবর চমকে দিয়েছে বলিউড তারকাদেরও। নিঃশব্দে শুধু বিয়েই সারেননি ইয়ামি, ডুবে ডুবে যে প্রেম সাগরের জল খাচ্ছিলেন এই নায়িকা তা বলিউডের কাকপক্ষীও টের পায়নি। ইয়ামি যাকে বিয়ে করলেন তিনিও বলিউডের অন্দরের লোক, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ পরিচালক আদিত্য ধর। কিন্তু কীভাবে এই পরিচালক-অভিনেত্রী জুটি নিজেদের সম্পর্ককে আড়ল করে রাখলেন গোটা দুনিয়ার থেকে? কয়েক মাস নয়, জানা যাচ্ছে তিন বছরেরও বেশি সময় ধরে প্রেমের বাঁধনে জড়িয়ে তারা।

‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সেটে পরিচালক আদিত্য ধর ও ইয়ামি গৌতম

‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সেটে পরিচালক আদিত্য ধর ও ইয়ামি গৌতম

জানা গেছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির সেটে শুরু তাদের প্রেমের গল্প। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, এই সুপারহিট ছবির সেটেই মন দেওয়ার পর্ব সেরেছেন দুজনে। কিন্তু শ্যুটিং সেটে একে অপরকে এড়িয়ে চলতেন তারা, কাজের বাইরে কোনওরকম কথাবার্তাও বলতেন না। আর সেই কারণেই ইয়ামি-আদিত্যর গোপন বিয়ের খবরে হাঁ হয়ে গিয়েছেন ভিকি কৌশল থেকে শুরু করে গোটা উরি টিম।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ভিকি কৌশল, ইয়ামি গৌতম, পরেশ রাওয়াল, মোহিত রায়না ও কীর্তি কুলহারি। আগামিতে ইয়ামিকে দেখা যাবে ‘ভূত পুলিশ’ ছবিতে। অন্যদিকে ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ নিয়ে ব্যস্ত আদিত্য, এই ছবিতেও লিড রোলে থাকছেন ভিকি কৌশল।

ইয়ামি গৌতম উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক বলিউড নায়িকা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর