Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রুদ্র’-তে অজয়ের নায়িকা দক্ষিণের রাশি


১০ জুন ২০২১ ২০:২৩

জনপ্রিয় বিবিসি সিরিজ ‘লুথার’ এর হিন্দি রিমেক হতে চলেছে ‘রুদ্র- দ্য এজ অফ ডার্কনেস’। আর এর মাধ্যমেই ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখতে চলেছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। অন্যতম প্রযোজক বিবিসি ইন্ডিয়া। জানা গেছে, এই সিরিজে অজয়ের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রাশি খান্নাকে। ‘লুথার’-এ প্রধান ভূমিকায় দেখা গেছিল বিখ্যাত হলিউড অভিনেতা ইদ্রিস এলবা এবং রুথ এলিসন-কে। আর ‘রুদ্র’-তে এই প্রধান দুই ভূমিকায় দেখা যাবে অজয় ও রাশিকে।

জানা গেছে, সমস্ত প্রি-প্রোডাকশনের কাজ প্রায় শেষ। আগামী ২১ জুলাই থেকে শ্যুটিং ফ্লোরে নেমে পড়তে চলেছে ‘রুদ্র’। সবকিছু ঠিকঠাক থাকলেই চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে এই ছবি। টানা দুই মাস ধরে মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে শ্যুটিং চলবে ‘রুদ্র’-র।

রাশি খান্না

রাশি খান্না

জনপ্রিয় ব্রিটিশ ক্রাইম-সাইকোলজিক্যাল ‘লুথার’-এর রিমেক ‘রুদ্র’-তে এক সাহসী এবং বেপরোয়া পুলিশ অফিসারের ভূমিকায় দর্শকদের সামনে এসে হাজির হবেন অজয়। নির্মাতাদের দাবি, এর আগে অজয়ের এহেন অবতার নাকি দর্শক দেখেননি। ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজের। সিরিজের পরিচালক রাজেশ মাপুষ্কর এই প্রসঙ্গে জানিয়েছেন স্বয়ং অজয়ও নাকি এই প্রজেক্ট নিয়ে নাকি ভীষণ উত্তেজিত।

এদিকে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রাশি খান্না ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ খ্যাত পরিচালক জুটি রাজ এবং ডিকের পরবর্তী ছবিতেও নায়িকার ভূমিকায় থাকবেন বলে জানা গেছে। যা মূলত বলিউডের আরেক অভিনেতা শহিদ কাপুরের ‘ডেবিউ’ ওয়েব সিরিজ হতে চলেছে।

অজয় দেবগন ওয়েব সিরিজ ডিজনি প্লাস হটস্টার রাশি খান্না রুদ্র- দ্য এজ অফ ডার্কনেস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর